শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক গাংনীতে শীতবস্ত্র বিতরণ করোনা প্রতিরোধে ৬ দফা নির্দেশনা জারি করে প্রজ্ঞাপন সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে মুজিবনগর-টুংগীপাড়া বিআরটিসি বাস উদ্ভোধন

 মুজিবনগর (মেহেরপুর) প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিবনগর-টুংগীপাড়া বিআরটিসি বাসের উদ্বোধন করা হয়েছে। ১৭ মার্চ বুধবার সকাল ১০টায় ঐতিহাসিক মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স সূর্যোদয় ডাকবাংলো সামনে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেহেরপুর ১ আসনের সংদস সদস্য ও জনপ্রসাশন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন ভিডিও কনফারেন্সের মাধ্যেমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বাস সংযোগটির শুভ উদ্বোধন করেন।

তিনি বলেন, আমাদের জাতির পিতার আজ শতবর্ষ পূর্ন হলো। তিনি টুংগীপাড়ায় যে স্থানে শায়িত আছেন সেটি পবিত্র স্থান। আর সেই স্থানটি দেখার জন্য মুজিবনগর-মেহেরপুরের মানুষ টুংগীপাড়া যেতে চাইলেও বাস সংযোগের কারনে অনেকেই যেতে পারে না। জাতির পিতার পবিত্র স্থানটি দেখার জন্য যাতে মুজিবনগরের মানুষ একদিনে যাতায়াত করতে পারে সে লক্ষে মুজিবনগর-টুংগীপাড়া বিআরটিসি বাসের সংযোগ করা হলো।

এটি মুজিবনগর বাসীর জন্য অনন্দের বিষয়। খুব সহজেই মুজিবনগর বাসী টুংগীপাড়ার ঐতিহাসিক স্থানটা ঘুরে আসতে পারবে। জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে ভার্চুয়ালী উপস্থিত ছিলেন বিআরটিসি চেয়ারম্যান তাজুল ইসলাম, অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিআরটিসির পরিচালক (প্রশাসন ও অপারেশন) ড. মোহাম্মদ জিয়াউদ্দীন, পুলিশ সুপার এসএম মুরাদ আলী প্রমুখ।

 

সোহাগ মণ্ডল/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি