মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

জীবননগরে ইউএনও’র উপর হামলার মামলায় গ্রেফতার-৪

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকনের উপর হামলার ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার (১৬ মার্চ) দিনগত রাতে জীবননগর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন জীবননগর উপজেলার কাঁটাপোল গ্রামের মৃত তোফাজ্জেল মন্ডলের ছেলে তবিবর রহমান মন্ডল (৫০), শুকুর আলীর ছেলে জয়নাল হোসেন (৩০), হাসাদাহ গ্রামের শহিদুল ইসলামের ছেলে শাহানুর রহমান (২৬) এবং নতুন চাকলা গ্রামের আসাদুল ইসলামের ছেলে নয়ন হোসেন (২৫)।
জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন গত মঙ্গলবার হামলার শিকার হলে ওই রাতে জীবননগর থানায় রাষ্ট্রীয় কাজে বাঁধা প্রদানের জন্য একটি মামলা দায়ের করেন। মামলায় ১৯জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪০জনকে আসামী করা হয়েছে।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন উপর হামলার ঘটনায় মঙ্গলবার রাতে মামলা দায়েরের পর পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান চালায়। অভিযানে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গতঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাটাপোল গ্রামে ইটভাটার মাটি টানা ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে বাইসাইকেল চালক অহিদুল বিশ্বাস(৪০) মঙ্গলবার দুপুরে নিহত হয়। উত্তেজিত জনতা বিক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে। খবর পেয়ে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন ঘটনাস্থলে গেলে বিক্ষুব্ধ গ্রামবাসী তার উপর হামলা চালায়। এ সময় ইউএনও প্রানভয়ে পালিয়ে একটি বাড়ীতে আশ্রয় নেয়। উত্তেজিত জনতা ওই বাড়ীতে ইউএনওকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে ইউএনওকে উদ্ধার করে।
চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) তারেক আহম্মেদ এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT