রবিবার, ২৫ Jul ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে মাদ্রাসার শিশুদের নিয়ে কেক কাটলেন বাগোয়ান ইউপি চেয়ারম্যান

মুজিবনগর (মেহেরপুর) প্রতিনিধি:

মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান আয়ূব হোসেন এর নিজ উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা হয়েছে ।

আজ বুধবার সকাল ১১ টার সময় বাগোয়ান ইউনিয়ন পরিষদ হলরুমে মাদ্রাসার শিশুদের নিয়ে বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা আইয়ুব হোসেনের নিজ উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানের পর আনন্দবাস মাদ্রাসার শিশুদের ও ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যদের সাথে নিয়ে কেক কাটেন । অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয় সভায় সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন চেয়ারম্যান আয়ূব হোসেন , এ সময় ইউপি সদস্য আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউপি সদস্য সোহরাব উদ্দিন , বক্তব্য রাখেন ইউপি সদস্য মিঃ শংকর বিশ্বাস , ইউপি সদস্য কাজী কোমর উদ্দিন সেলিম, ইউপি সদস্য ফেরদৌস আরা মেন্তা , ১,২,৩, এর সংরক্ষিত মহিলা সদস্য নার্গিস খাতুন, ৭,৮,৯ এর সংরক্ষিত মহিলা সদস্য শাহিনুর খাতুন , সচিব সালমা খাতুন ও হিসাব সহকারী কাম কম্পিউটার হাসানুজ্জামান উজ্জ্বল, ইউডিসি রেজাউল হকসহ গ্রামপুলিশগণ উপস্থিত ছিলেন ।

 

সোহাগ মণ্ডল/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT