শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:২২ পূর্বাহ্ন

শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক গাংনীতে শীতবস্ত্র বিতরণ করোনা প্রতিরোধে ৬ দফা নির্দেশনা জারি করে প্রজ্ঞাপন সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ

চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে ২ মাদক ব্যবসায়ীর জেল জরিমানা

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গায় ২ মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) বিকেলে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা পৌর এলাকার সুমিরদিয়ায় অভিযান চালিয়ে গাঁজা ও তাড়িসহ আটকের পর সন্ধায় তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে এ সাজা প্রদান করা হয়।
সাজাপ্রাপ্তরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া রেলপাড়ার আবুল হোসেনের ছেলে আবদার আলী (৪০) এবং একই এলাকার মৃত নবীর উদ্দিনের ছেলে জুলমত আলী (৪৫)।
ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে,  মঙ্গলবার বেলা ৪ টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে আবদার আলীর বাড়ীতে অভিযান চালিয়ে ২য়’ ৫০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে। সন্ধায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমান ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে,  মঙ্গলবার বেলা সাড়ে ৪ টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জান্নাতুল ফেরদৌসের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একই অভিযানিক টিম চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া রেলপাড়ায় আলতাব আলীর আম বাগানে অভিযান চালায়। এ সময় জুলমত আলীকে ২০ লিটার তাড়িসহ আটক করে। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জান্নাতুল ফেরদৌস ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২শ’ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের সহযোগিতায় ছিলেন পেশকার আব্দুল লতিফ।

 

আহসান আলম/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি