শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:২২ পূর্বাহ্ন

শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক গাংনীতে শীতবস্ত্র বিতরণ করোনা প্রতিরোধে ৬ দফা নির্দেশনা জারি করে প্রজ্ঞাপন সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ

গাংনীতে  দু’মোটরসাইকেলের মুখােমুখী সংঘর্ষে যুবক আহত

বিশেষ প্রতিনিধি, মেহেরপুর:
মেহেরপুরের গাংনীতে দু’মােটরসাইকেলের মুখােমুখী সংঘর্ষে রকি হােসেন (১৭) নামের এক যুবক আহত হয়েছেন। আহত রকি গাংনী উপজেলার হাড়িয়াদহ গ্রামের হিছাব উদ্দীনের ছেলে।
মঙ্গলবার (১৬ মার্চ) সকাল ১০টার দিকে হাড়িয়াদহ-গােপালনগর সড়কে এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, রকি মোটরসাইকেলযােগে হাড়িয়াদহ গ্রাম থেকে গোপালনগর বাজারের দিকে যাচ্ছিলেন। সে গােপালনগর গ্রামের মাঝামাঝি পৌঁছালে, মােটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখােমুখি ধাক্কা লাগে।
এ সময় রকি সড়কে ছিটকে গুরুতর ভাবে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় ।
এসময় তার শারীরিক অবস্থার অবনতি হলে,কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন আহত হয়েছে এমন সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি