শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

শিরোনাম
ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক গাংনীতে শীতবস্ত্র বিতরণ করোনা প্রতিরোধে ৬ দফা নির্দেশনা জারি করে প্রজ্ঞাপন সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ রাতের আধারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি পরিবারের ৫০ ঘর পুরে ছাই

জীবননগর পৌর মেয়রের দায়িত্ব গ্রহণের প্রথম কার্য দিবসে নানা কর্মসূচি

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

জীবননগর পৌর সভার নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলাম দায়িত্ব গ্রহণের পর প্রথম কার্য দিবসে নানা কর্মসূচিতে অংশ নিয়েছে। পৌর পরিষদে কর্মকর্তা কর্মচারীদের সাথে পরিচিতি সভা, মাসিক সভা ও স্থানীয় পৌর নাগরিকদের সাথে দিনভর নানা সমস্যা ও সমাধানের বিষয় নিয়ে আলোচনা করেন।
১৩ মার্চ রোববার সকাল ১০টায় নব-নির্বাচিত পৌর মেয়র প্রথম কার্য দিবসে পৌর ভবনে আসলে পৌর কর্মকর্তা ও কর্মচারীরা নব-নির্বাচিত মেয়রকে ফুলের শুভেচ্ছা জানায়।

এ সময় নব-নির্বাচিত সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলররা উপস্থিত ছিলেন। বেলা ১১টায় পৌর মেয়র রফিকুল ইসলামের সভাপতিত্বে পৌর পরিষদের জনপ্রতিনিধি ও কর্মকর্তা-কর্মচারীদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সভায় পৌর কর্মকর্তা ও কাউন্সিলরদের বিগত দিনের নানা সমস্যা চিহ্নিত করে সমাধানের বিষয়ে আলোচনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- পৌর সচিব জাহিদ হোসেন, কাউন্সিলর জয়নাল আবেদীন, আপিল মাহমুদ, খোকন, সোয়েব আহমেদ, জামাল হোসেন খোকন, আবুল কাসেম, ওয়াসীম রাজা, শহিদুল ইসলাম, মতিয়ার রহমান। সংরক্ষিত কাউন্সিলর বিউটি খাতুন, পরিছন বেগম ও রিজিয়া খাতুন। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পৌর সভার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

এ.এইচ

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি