শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন

গাংনীতে স্ত্রীর বিরুদ্ধে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ

বিশেষ প্রতিনিধি, মেহেরপুর:

  1. মেহেরপুরের গাংনীতে নিজের স্ত্রীর প্রতি টাকা চুরির অভিযোগ তুলেছে তার স্বামী। অভিযোগটি উঠেছে মেহেরপুরের গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামে। অভিযোগকারী ছাতিয়ান গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে জাকির হোসেন।
  2. জাকির হোসেন অভিযোগ করে বলে, গাংনী উপজেলার হেমায়েতপুর গ্রামের টিপু সুলতানের মেয়ে তৃপ্তি খাতুনের সাথে আট বছর আগে আমার বিয়ে হয়। আমাদের পাঁচ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। আমি মাদক মামলায় বেশ কিছুদিন জেলে ছিলাম। আমার গ্রামের মোক্তার হোসেনের ছেলে রুবেল হোসেন আমার বন্ধু। আমি বাড়িতে না থাকার সুবাদে রুবেল প্রায়ই আমার বাড়িতে আসত এবং আমার স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে।
  3. গত ০৪/১০/ ২০২০ ইং তারিখে আমার স্ত্রী তৃপ্তি খাতুন রুবেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধিত/০৩) এর ৯(১) ধারা মোতাবেক মামলা দায়ের করে যার নং ৭০/২০২০. এ সকল কারণে আমার স্ত্রী তার মায়ের বাসায় চলে যায়। গত ০৫/০৩/২০২১ ইং শুক্রবার বিকেলে আমার স্ত্রী তৃপ্তি খাতুন আমার বাড়িতে আসে এবং সন্ধ্যা পর্যন্ত আমার বাড়িতে অবস্থান করে।
  4. এ সময় আমার ঘরে থাকা আমার স্টারিং গাড়ি বিক্রি ও জমি বিক্রির ০৪ লক্ষ টাকা এবং প্রায় ৫০ হাজার টাকার স্বর্ণালংকার নিয়ে চলে যায়। যাওয়ার পর রুবেল এবং ছাতিয়ান গ্রামের মৃত ফয়েজ উদ্দীনের ছেলে তালেবের সহযোগিতায় আশ্রয় নেয়। আমি আমার টাকা ফেরত চাইলে রুবেল ও মোতালেব আমাকে প্রাণনাশের হুমকি দেয়। পরে আমি তাদের বিরুদ্ধে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালত মেহেরপুরে একটি মামলা করি যার নং সিআর ৯৫/২০২১. মামলার পর থেকে আমার উপর হুমকি অব্যাহত রয়েছে। এমত অবস্থায় আমার নিরাপত্তা ও এই ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।
  5. ছাতিয়ান গ্রামের হাফিজুর রহমান জানান, তৃপ্তিকে নিয়ে আমরা বেশ কয়েকবার সালিশে বসেছি। তৃপ্তি ছাতিয়ান গ্রামের রাজ্জাকের বিরুদ্ধেও ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেছিল যা এখনো চলমান আছে। রুবেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছিল যা তারা নিজেদের মধ্যে মিটিয়ে নিয়েছে। এর একটা সমাধান হওয়া দরকার। রুবেল জানায়, তৃপ্তি আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করেছিল। আমাকে ফাঁসানোর জন্য নতুন করে ষড়যন্ত্র করা হচ্ছে।
  6. এ বিষয়ে মোতালেবের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সে ফোন রিসিভ করেনি। তৃপ্তি খাতুনের মা জানায়, আমার মেয়ের বিরুদ্ধে টাকা চুরির যে অভিযোগ তুলেছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT