রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় ভূয়া পুলিশ সাগর আটক

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

দামুড়হুদা মডেল থানা পুলিশর সফল অভিযানে মাদক সহ পুলিশের ভূয়া এসআই সাগরকে আটক করেছেন দামুড়হুদা মডেল থানা পুলিশ। আটককৃত সাগর বিশ্বাস চুয়াডাঙ্গার সিএন্ডবিপাড়ার রবিউল ইসলামের ছেলে।
থানা সূত্রে জানা গেছে , ১২ মার্চ শুক্রবার রাতে দামুড়হুদা উপজেলা সদরের শিশু নিলয় সামাজিক উন্নয়ন সংস্থা’ র অফিসের সামনে স্থানীয়রা মাদকদ্রব্য গাঁজাসহ মিনু (৩৫) নাম এক ব্যক্তিকে ধাওয়া করে। এসময় মিনু তার কাছে থাকা গাঁজা পাশের একটি ভূট্টাক্ষেতে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন তাকে স্থানীয়রা আটক করে। এসময় ভুয়া পুলিশ পরিচয়দানকারী সাগর বিশ্বাস এগিয়ে এসে স্থানীয়দেরকে বলে আমি অন ডিউটিতে রয়েছি দামুড়হুদা মডেল থানায় কর্মরর্ত পুলিশ কর্মকর্তা। আসামীকে আমার হেফাজতে দেন। স্থানীয়রা তাকে পুলিশভেবে মিনুকে দিয়ে দেন। ভূয়া পুলিশ পরিচয়দানকারী ঘটনাস্থল থেকে ১০০গজ দুরে গিয়ে মিলুকে ছেড়ে দেয়। এসময় মিলু তার ফেলে দেওয়া গাঁজা কুড়িয়ে নিয়ে পালিয়ে যায়। তখন স্থানীয়দের সন্দেহ হলে পুলিশ কর্মকর্তা পরিচয় দানকারী সাগর বিশ্বাস কে আটক করে পুলিশকে খবর দেয়।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আঃ খালেকের নেতৃত্বে থানার এসআই শেখ তৌহিদুর রহমান তৌহিদ সঙ্গীয় র্ফোস নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ভুয়া পুলিশ পরিচয় দেওয়া সাগর বিশ্বাসকে আটক করে। এসময় ভূয়া পুলিশ সাগরের শরিরি তল্লাশী করে তার কাছ থেকে মাদকদ্রব্য ১৪পুরিয়া গাঁজা উদ্ধার করেন পুলিশ। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানার এসআই শেখ তৌহিদুর রহমান বাদি হয়ে একটি মামলা দায়ের করে।
এ মামলায় দামুড়হুদা উপজেলা সদরের মাদরাসাপাড়ার ভোলা মেল্লার ছেলে মিনু (৩৫) কে পলাতক আসামী করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT