রবিবার, ২৫ Jul ২০২১, ০৯:০২ অপরাহ্ন

মহেশপুর’র সামন্তা বিওপির অভিযানে বাংলাদেশী ৯ নাগরিক আটক

ষ্টাফ রিপোর্টার:

মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনস্ত সামন্তা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় সীমান্ত পিলার ৫৯/২-এস থেকে ১১ মার্চ বৃহস্পতিবার বেলা ১০টার সময় আনুমানিক ২.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার ভগবতিতলা প্রাইমারী স্কুলের পিছন থেকে বাংলাদেশী নাগরিক ০৯ জনকে আটক করে। আটককৃতদের মধ্যে (পুরুষ- ০২জন, নারী- ০৩ জন এবং শিশু- ০৪ জন)।
আটককৃতরা হলেন- দিপংকর ঘোষ (৫০), পিতাঃ মৃত বনমাধব ঘোষ, গ্রামঃ বড় কালিয়া, পোঃ+থানাঃ কালিয়া, জেলাঃ নড়াইল, মোস্তফা কামাল (২২), পিতা- মৃত সোনালী, গ্রামঃ দমদমিয়া, পোঃ+থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার, ইয়াছমিন (২৫), পিতাঃ সব্বির আহমেদ, সমির (০৯), সামিয়া সুলতানা, ইমরান (১.৫) সকলের পিতাঃ সুলতান আহমেদ, গ্রামঃ পটিয়া, পোঃ পটিয়া সিবাতলী, থানাঃ পটিয়া, জেলাঃ চট্রগ্রাম, দৃপালী হালদার (২৫), পিতাঃ দিপাল হালদার, সুজন রাই (০৬), পিতাঃ মিঠুন রাই, উভয়ের গ্রামঃ জয়মনি, পোঃ চাতপাই, থানাঃ মংলা, জেলাঃ বাগেরহাট চম্পা (২৩), স্বামী হাফিজুল, গ্রামঃ+পোঃ শরনাসী, থানাঃ মোড়লগঞ্জ, জেলাঃ বাগেরহাটকে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে গমনের চেষ্টাকালে আটক করা হয়।
আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে গমনের চেষ্টা করার অপরাধে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT