বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

শিরোনাম
শঙ্করচন্দ্র ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের ইন্তেকাল কুষ্টিয়ার কুমারখালীতে হাত-পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার গাংনীতে এক কৃষককে ফাঁসানোর অভিযোগ আজ ১৭ এপ্রিল মুজিবনগর দিবস ॥ সীমিত পরিসরে পালনের প্রস্তুতি উপজেলা ভাইসচেয়ারম্যান টুপি সহিদুলের কিল-ঘুষিতে বৃদ্ধ ইস্রাফিল নিহত জুয়ার আসর থেকে নগদ টাকা-জুয়াখেলার সরঞ্জামসহ গ্রেফতার-২ বেগমপুরের হরিশপুর সড়কের গাছ চুরিকালে চোর পাকড়াও দামুড়হুদার ডুগডুগী কাঁচাবাজার তদারকী করলেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ সবজি ভ্যান কার্যক্রমের উদ্বোধন গাংনীর কাজীপুরে অগ্নিকাণ্ডে ৪টি বসতবাড়ী ভস্মীভূত ॥ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

সড়ক-মহাসড়কে ঝুঁকিপূর্ণ গাড়ীর বিরুদ্ধে ঝিনাইদহ ট্রাফিক পুলিশের অভিযান

ঝিনাইদহ জেলা প্রতিনিধি:

সড়ক-মহাসড়কে ঝুঁকিপূর্ণ গাড়ির বিরুদ্ধে ঝিনাইদহ ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। ১০ মার্চ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের আলহেরা মোড়, মুজিব চত্তর ও পায়রা চত্ত্বর এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। ঝিনাইদহ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মোঃ সালাহউদ্দিন জানান, সড়ক, মহাসড়কে চলাচলরত ইটভাঙ্গা গাড়ি, মিক্সার মেশিনের উপর দাঁড়িয়ে শ্রমিকরা অত্যন্ত ঝুঁকিপূর্ণ ভাবে যাতায়াত করে।

এছাড়া পাটকাঠি নিয়ে নসিমন-করিমনে এক জেলা থেকে অন্য জেলায় এত ঝুঁকিপূর্ণভাবে যাতায়াত করে যে তারা ডানে-বামে কিছুই দেখতে পায় না। ফলে প্রায়ই তারা দুর্ঘটনার শিকার হচ্ছে। তাই ট্রাফিক পুলিশ এই সব ঝুঁকিপূর্ণ গাড়ির বিরুদ্ধে অভিযান শুরু করেছে।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত মোট ১০ টি এ ধরনের গাড়ি পজ মেশিন এর মাধ্যমে জরিমানা করা হয় এবং প্রতিটি চালক ইউক্যাসের মাধ্যমে গাড়ি প্রতি ২৫ শত টাকা জমা দিয়ে ভবিষ্যতে এ ধরনের কাজ করবে না মর্মে মুচলেকার মাধ্যমে গাড়ি ছাড়িয়ে নেয়।

তিনি আরো জানান, যতদিন পর্যন্ত এ ধরনের গাড়ি চলতে থাকবে ততদিন এ অভিযান পরিচালনা করা হবে। অভিযানে উপস্থিত ছিলেন, জেলা টিআই সালাহউদ্দিন, টিআই গৌরাঙ্গ পাল, সার্জেন্ট মুস্তাফিজুর রহমান, টিএসআই ইউনুস আলী, এটিএসআই আব্দুর রাজ্জাক, এটিএসআই মফিজ সহ সঙ্গীয় ফোর্স।

 

 আনোয়ার হোসেন/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT