শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

বর্তমান সরকার দেশ-দেশের মানুষের উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে- এমপি টগর

দর্শনা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

দর্শনায় পৌরবাসীর পক্ষ থেকে পৌরসভার নব-নির্বাচিত পরিষদকে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ মার্চ বুধবার বিকালে দর্শনা পৌর ভবনে পৌরসভা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে ৪ বারের নির্বাচিত মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর এমপি।

এসময় তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকার দেশ ও দেশের মানুষের উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। আমাদের দর্শনাকেও একটি মডেল শহর হিসাবে রুপান্তর করবো বর্তমান সরকারের মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশ নেত্রী শেখ হাসিনার প্রশস্ত হাতের দ্বারা। আমাদের প্রাণের দর্শনাকে সুন্দর ও আধুনিকতার ছোঁয়া লাগিয়ে একটি আধুনিক পৌর শহরে রুপান্তর করতে হবে, পাশাপাশি দর্শনা থেকে মাদক নির্মূলে আপনাদের সকলের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু, দর্শনা সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ মোশারফ হোসেন, দর্শনা সরকারি কলেজের উপাধ্যক্ষ ড. মোফিজুর রহমান, কমিউনিস্ট পার্টির অন্যতম নেতা সৈয়দ মজনুর রহমান, পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল, দর্শনা পৌর নাগরিক কমিটির সদস্য সচিব গোলাম ফারুক আরিফ, বীর মুক্তিযোদ্ধা হাজী শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হাজী জয়নাল আবেদীন। নবনির্বাচিত কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন, ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর বিলকিস খাতুন, ৪, ৫ ও ৭ নং ওয়ার্ডের জাহানারা খাতুন, ৬, ৮ ও ৯ নং ওয়ার্ডের সুরাতন নেছা এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ডের হাসান খালেকুজ্জামান, ২ নং ওয়ার্ডের এনামুল কবীর, ৩ নং ওয়ার্ডের রবিউল হক সুমন, ৪ নং ওয়ার্ডের মনির সর্দার, ৫ নং ওয়ার্ডের সাইফুল ইসলাম মুকুল, ৬ নং ওয়ার্ডের রেজাউল ইসলাম, ৭ নং ওয়ার্ডের সাবির হোসেন মিকা, ৮ নং ওয়ার্ডের বিল্লাল হোসেন, ৯ নং ওয়ার্ডের আশুর উদ্দিন।

বক্তা- মাহফুজুর রহমান মনজু, হাজী শহীদুল ইসলাম, হানিফ মন্ডল, ইকরামুল হক পিপুল, হাজী জয়নাল আবেদীন, গোলাম ফারুক আরিফ, আবু সুফিয়ান, নাহিদ পারভেজ। উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন, দর্শনা পৌর সচিব মনিরুজ্জামান শিকদার। অনুষ্ঠানে দর্শনা পৌরসভার ৯ টি ওয়ার্ডের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সেক্রেটারি, পৌর কর্মকর্তা-কর্মচারী সহ পৌরবাসীগণ উপস্থিত ছিলেন।

 

এ.এইচ/এইচ.জে.এইচ

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT