সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

শিরোনাম

আমঝুপিতে প্রাথমিক শিক্ষায় সামাজিক নিরীক্ষা কার্যক্রম কর্মশালা অনুষ্ঠিত

 বিশেষ প্রতিনিধি, মেহেরপুর:

বিদ্যালয় পর্যায়ে স্থানীয় জনগনের অংশগ্রহণ, পরিকল্পনা বাস্তবায়ন, সচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে প্রাথমিক শিক্ষায় সামাজিক নিরিক্ষা কার্যক্রম বিষয়ে ১০ মার্চ বুধবার সকাল ১০ টার দিকে আমঝুপি মউকের হলরুমে এক কর্মশালা অনুষ্ঠিত হয়। গণসাক্ষরতা অভিযানের সহযোগিতায় মানব উন্নয়ন কেন্দ্র মউক এ কর্মশালার আয়োজন করে।

আমঝুপি কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ এর সহসভাপতি মোঃ রাশিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তোহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সারমিন সেলিনা আজহার ও সদর উপজেলা শিক্ষা অফিসার মোঃ আপিল উদ্দীন।

স্বাগত বক্তব্য রাখেন, মউক এর নির্বাহী প্রধান আশাদুজ্জামান সেলিম। কর্মশালায় বিদ্যালয় ভিত্তিক সামাজিক নিরিক্ষা কার্যক্রমের সবল ও দুর্বল দিকগুলি চিহিৃত করা ও বর্তমান সময়ে কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা, বিদ্যালয় ভিত্তিক উন্নয়ন পরিকল্পনা, সামাজিক নিরিক্ষা ও ¯ স্লীপ কার্যক্রম ও কোভিড-১৯ মোকাবেলা করে বিদ্যালয় গুলো পরিচালনা নিয়ে মাল্টিমিডিয়ার মাধ্যমে উপস্থাপন করা হয়। কর্মশালায় করোনাকালীন সময়ে বিদ্যালয়ের বর্তমান শিক্ষা কার্যক্রম উন্নয়ন কর্মসুচীর বিভিন্ন বিষয়ে আলোচনায় তুলে ধরা হয়। কর্মশালায় জনপ্রতিনিধি, পিটিএ প্রতিনিধি, এসএমসি প্রতিনিধি, ¯ স্লীপ প্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি সহ শিক্ষা উন্নয়ন কমিটির সদস্যগন অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মানবাধিকার কর্মী সাদ আহাম্মদ।

 

কামাল হোসেন খাঁন/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি