বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন

পঙ্গুতের হাত থেকে বাঁচতে চায় অর্নি, সহযোগীতার আবেদন

বিশেষ প্রতিনিধি, মেহেরপুর:

অর্নি আক্তার মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের হতদরিদ্র পরিবারের মেয়ে। দীর্ঘ আট মাস আগে এক সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় অর্নি আক্তারের ডান পা। বিভিন্ন মানুষের সহযোগিতায় অনেক কষ্টে চলছে তার চিকিৎসা। দীর্ঘ আট মাসের চিকিৎসার পর কোনো রকম সুস্থ হয়ে উঠেছে অর্নি আক্তার। তবে এখন তার ডান পায়ের হাঁটু ও গোড়ালি ভাঁজ হচ্ছে না এবং তার পায়ের একটি রগ ছিড়ে গেছে। সুস্থ জীবনে ফিরে আসতে অপারেশনসহ উন্নত চিকিৎসার প্রয়োজন। তার চিকিৎসার ব্যয়ভার বহন করার মত সামর্থ্য নেই তার বাবা গোলাম কিবরিয়া।

অর্নি আক্তারের বাবা গোলাম কিবরিয়া জানান, আমি একজন অত্যন্ত গরীব মানুষ। হাটে হাটে বড়া বিক্রি করে কোনরকমে সংসার চালাতাম। মেয়ের এক্সিডেন্ট এর পর থেকেই সেটাও ঠিক মত করতে পারিনি। অসুস্থ মেয়েকে নিয়ে দ্বারে দ্বারে ঘুরেছি। আমার মেয়েকে সম্পূর্ণ সুস্থ করতে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

স্থানীয় ইউপি সদস্য শাহাবুদ্দিন জানান, গোলাম কিবরিয়া অত্যন্ত গরীব মানুষ। তার মেয়েকে সম্পূর্ণ সুস্থ করতে এখনো প্রায় ৩ থেকে ৪ লক্ষ টাকা ব্যয় হবে যা তার পক্ষে জোগাড় করা কোনভাবেই সম্ভব নয়।
অর্নি আক্তারের চিকিৎসার ব্যবস্থা করার জন্য প্রধানমন্ত্রী সহ সকলের সহযোগিতা আহ্বান জানান তিনি।
গোলাম কিবরিয়া

০১৭২৯৫০৩৮৫৪

(বিকাশ পার্সোনাল)

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি