বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১০:২২ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে লাখ টাকা খোয়ালেন গরু ব্যাপারী নজরুল

ষ্টাফ রিপোর্টার: অজ্ঞানপার্টির খপ্পরে পড়া নজরুল ইসলাম নামের এক গরু ব্যবসায়ীকে অচেতন অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ০৩ মার্চ বুধবার দুপুরে আলমডাঙ্গার লালব্রীজ মোড় থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নজরুল ইসলাম (৩৭) আলমডাঙ্গা উপজেলার শালিখা গ্রামের বাজারপাড়ার শফিকুল ইসলামের ছেলে।
গরু ব্যবসায়ী নজরুল ইসলামের স্ত্রী লাইলী খাতুন বলেন, বুধবার দুপুর ১২ টার দিকে আলমডাঙ্গা পশু হাটে গরু কেনার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয় তার স্বামী নজরুল ইসলাম। দুপুর ১ টার দিকে খবর পাই আলমডাঙ্গা লালব্রীজ বাসস্টান্ডের নিকট অচেতন অবস্থায় পড়ে আছে। আমরা ঘটনাস্থলে পৌছে নজরুল ইসলামকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করি। তিনি আরও বলেন, বাসযোগে আলমডাঙ্গা পশুহাটে যাচ্ছিলেন আমার স্বামী। বাড়ি থেকে বের হওয়ার সময় গরু কেনার জন্য ১ লাখ টাকা নেয়। অজ্ঞানপার্টির সদস্যরা এক লাখ টাকা হাতিয়ে নিলেও তার কাছে থাকা মোবাইল ফোনটা নেইনি। পরে বাসের হেলপাররা অচেতন অবস্থায় লাল ব্রীজ বাসস্টান্ডে নামিয়ে দেয় আমার স্বামীকে। তার কাছে থাকা মোবাইল ফোনের সুত্র ধরে আমাদেরকে খবর দেয় স্থানীয়রা।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিতসক সাইদুজ্জামান বলেন, ধারণা করা হচ্ছে তাকে কোন কিছু খাওয়ানো হয়েছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করেছি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর কবির বলেন,  বুধবার দুপুরে নজরুল ইসলাম নামে একজন গরু ব্যবসায়ী বাসের মধ্যে থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছে। তার জ্ঞান ফিরলে বলা যাবে তিনি কি কি মামালাল খুইয়েছেন। অভিযোগ করলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো বলে জানান তিনি।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT