শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক গাংনীতে শীতবস্ত্র বিতরণ করোনা প্রতিরোধে ৬ দফা নির্দেশনা জারি করে প্রজ্ঞাপন সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ

ঝিনাইদহের বাজার গোপালপুরে মাদ্রাসা শিক্ষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে সদর উপজেলার বাজার গোপালপুরে ভাড়া বাড়ী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক মাদ্রাসাশিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার সকাল ৭টার দিকে উপজেলার বাজারগোপালপুর কলুপাড়ার একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।
নিহত ইসমাইল হোসেন সুজন (৩২) সদর উপজেলার বড়বাড়ী দাখিল নুরানী মাদ্রাসার সুপার। তিনি উপজেলার হলিধানী গ্রামের খায়ের মিয়ার ছেলে। নিহত সুজনের ১০ মাসের একটি সন্তান রয়েছে।
এ বিষয়ে নিহত সুজনের মামাতো ভাই নাসির উদ্দিন বলেন- তাকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রাখেছে। যারা এই হত্যা করেছে আমরা তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। এ সময় জানতে চাইলে কাহারা জড়িত আছেন- তিনি বলেন সিআইডি বের করবে আমরা আপাতত কোন মন্তব্য করবো না।
এদিকে মৃত শিক্ষকের চাচা সহিদুজ্জামান বলেন- আমার ভাস্তে অনেক দিন মালায়েশিয়া ছিল এসে এই এলাকায় আছে। মাদ্রাসায় শিক্ষকতা করেন সেই সুত্রে কোন সমস্যা আছে কি না সেটাও দেখার বিষয়। এই এলাকার কোন এক জায়গায় আমার ভাস্তে জমি ক্রয় করে সেই জমি নিয়ে একটি বিরোধ হয়। পরবর্তীতে সালিশ বসে সেই সালিশে ভাস্তে জমি ফিরে পায়। সেটা আমরা ধারণা করছি জমির বিরোধ নিয়ে এ ধরণের ঘটনা ঘটতে পারে কি না বুঝতে পারছিনা।
গোপালপুর পুলিশ ফাঁড়ীর আইসি এসআই মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, চার বছর ধরে গ্রামের শরিফুল ইসলামের বাড়ীতে স্ত্রী ও সন্তান নিয়ে ইসমাইল হোসেন বসবাস করে আসছিলেন। সোমবার সকালে ঘরের ভেতর হাত-পা বাঁধা অবস্থায় ওই মাদ্রাসাশিক্ষকের ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে ধারণা করা হচ্ছে, হত্যার পর ওই শিক্ষকের মরদেহ হাত-পা বেঁধে ওই ঘরে ঝুলিয়ে রাখা হয়েছে।
এদিকে ঝিনাইদহ সদর সার্কেল আবুল বাশার সাংবাদিকদের জানান- আমরা তথ্য পেলাম একটা হাত পা বাঁধা ঝুলন্ত লাশের। খবর পেয়ে ক্রাইম সিনেট কে খবর দিয়েছি। তারা সকল তথ্য সংগ্রহ করছে প্রাথমিকভাবে মৃত্যুর আগে না পরে ঝুলিয়ে রাখা হয়েছে আমাদের সন্দেহজনক হওয়ায় পোষ্টমর্টাম করে জানা যাবে; আসলে কি ভাবে কি হয়েছে।

আনোয়ার হোসেন/ এ.এইচ

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি