সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ার কুমারখালীতে হাত-পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার গাংনীতে এক কৃষককে ফাঁসানোর অভিযোগ আজ ১৭ এপ্রিল মুজিবনগর দিবস ॥ সীমিত পরিসরে পালনের প্রস্তুতি উপজেলা ভাইসচেয়ারম্যান টুপি সহিদুলের কিল-ঘুষিতে বৃদ্ধ ইস্রাফিল নিহত জুয়ার আসর থেকে নগদ টাকা-জুয়াখেলার সরঞ্জামসহ গ্রেফতার-২ বেগমপুরের হরিশপুর সড়কের গাছ চুরিকালে চোর পাকড়াও দামুড়হুদার ডুগডুগী কাঁচাবাজার তদারকী করলেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ সবজি ভ্যান কার্যক্রমের উদ্বোধন গাংনীর কাজীপুরে অগ্নিকাণ্ডে ৪টি বসতবাড়ী ভস্মীভূত ॥ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি ঝিনাইদহের গণিত-পদার্থ বিজ্ঞানের এক সময়ের মেধাবী ছাত্রের দিন কাটে পথে পথে

ঝিনাইদহের বাজার গোপালপুরে মাদ্রাসা শিক্ষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে সদর উপজেলার বাজার গোপালপুরে ভাড়া বাড়ী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক মাদ্রাসাশিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার সকাল ৭টার দিকে উপজেলার বাজারগোপালপুর কলুপাড়ার একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।
নিহত ইসমাইল হোসেন সুজন (৩২) সদর উপজেলার বড়বাড়ী দাখিল নুরানী মাদ্রাসার সুপার। তিনি উপজেলার হলিধানী গ্রামের খায়ের মিয়ার ছেলে। নিহত সুজনের ১০ মাসের একটি সন্তান রয়েছে।
এ বিষয়ে নিহত সুজনের মামাতো ভাই নাসির উদ্দিন বলেন- তাকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রাখেছে। যারা এই হত্যা করেছে আমরা তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। এ সময় জানতে চাইলে কাহারা জড়িত আছেন- তিনি বলেন সিআইডি বের করবে আমরা আপাতত কোন মন্তব্য করবো না।
এদিকে মৃত শিক্ষকের চাচা সহিদুজ্জামান বলেন- আমার ভাস্তে অনেক দিন মালায়েশিয়া ছিল এসে এই এলাকায় আছে। মাদ্রাসায় শিক্ষকতা করেন সেই সুত্রে কোন সমস্যা আছে কি না সেটাও দেখার বিষয়। এই এলাকার কোন এক জায়গায় আমার ভাস্তে জমি ক্রয় করে সেই জমি নিয়ে একটি বিরোধ হয়। পরবর্তীতে সালিশ বসে সেই সালিশে ভাস্তে জমি ফিরে পায়। সেটা আমরা ধারণা করছি জমির বিরোধ নিয়ে এ ধরণের ঘটনা ঘটতে পারে কি না বুঝতে পারছিনা।
গোপালপুর পুলিশ ফাঁড়ীর আইসি এসআই মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, চার বছর ধরে গ্রামের শরিফুল ইসলামের বাড়ীতে স্ত্রী ও সন্তান নিয়ে ইসমাইল হোসেন বসবাস করে আসছিলেন। সোমবার সকালে ঘরের ভেতর হাত-পা বাঁধা অবস্থায় ওই মাদ্রাসাশিক্ষকের ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে ধারণা করা হচ্ছে, হত্যার পর ওই শিক্ষকের মরদেহ হাত-পা বেঁধে ওই ঘরে ঝুলিয়ে রাখা হয়েছে।
এদিকে ঝিনাইদহ সদর সার্কেল আবুল বাশার সাংবাদিকদের জানান- আমরা তথ্য পেলাম একটা হাত পা বাঁধা ঝুলন্ত লাশের। খবর পেয়ে ক্রাইম সিনেট কে খবর দিয়েছি। তারা সকল তথ্য সংগ্রহ করছে প্রাথমিকভাবে মৃত্যুর আগে না পরে ঝুলিয়ে রাখা হয়েছে আমাদের সন্দেহজনক হওয়ায় পোষ্টমর্টাম করে জানা যাবে; আসলে কি ভাবে কি হয়েছে।

আনোয়ার হোসেন/ এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT