মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় সাচ্চু শেখ নামে এক ট্রাকচালক গুলিবিদ্ধ, গুলিসহ আটক-১

ষ্টাফ রিপোর্টার:
চুয়াডাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে সাচ্চু শেখ নামে এক ট্রাকচালক গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় বাকের নামে এক হামলাকারীকে গুলিসহ আটক করেছে পুলিশ। ২৭ ফেব্রুয়ারী শনিবার বিকেল ৪টার দিকে শহরের বাস টার্মিনাল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। শত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার বিকেলে বাস টার্মিনাল এলাকার একটি ট্রাক মেরামতের দোকানে বসেছিল পৌর এলাকার মাঝেরপাড়ার আরফিন শেখের ছেলে ট্রাকচালক সাচ্চু শেখ। এসময় প্রতিপক্ষ বাকের ও সাকেরসহ ৬-৭ জনের একটি দল সাচ্চুর ওপর অতর্কিত গুলিবর্ষণ করে। এতে সাচ্চু গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি চিকিৎসক ডা. ওয়ালিউর রহমান নয়ন জানান, সাচ্চু শেখের পেটের বাম পাশে গুলি লেগেছে। গুলিটি তার শরীরের ভেতরেই আছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনার পর হামলাকারীদের ধরতে সাঁড়াশি অভিযান চালায় পুলিশ সদস্যরা। অভিযানের একপর্যায়ে ঘটনাস্থলের পাশের একটি ভুট্টাক্ষেত থেকে হামলাকরীদের একজন বাকের আলীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে হামলার কাজে ব্যবহৃত ম্যাগজিন ভর্তি ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃত বাকের আলী শহরতলীর নুরনগর বাগানপাড়া এলাকার সাহেব আলীর ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, শত্রুতার জেরে তাদের মধ্যে হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। গত শুক্রবার একটি ধর্মীয় অনুষ্ঠানে সাকেরের সঙ্গে সাচ্চু শেখের বাগবিতণ্ডা হয়। এরই জেরে বাকের ও সাকেরসহ কয়েকজন গুলি বর্ষণের ঘটনা ঘটাতে পারে।

চুয়াডাঙ্গার অ্যাডিশনাল এসপি (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম বলেন, হামলাকারীদের একজন বাকেরকে আটক করা হয়েছে। তার কাছ থেকে ম্যাগজিনভর্তি ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। হামলার কাজে ব্যবহৃত অস্ত্র ও জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT