মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

মুজিবনগর আনন্দবাস গ্রামের ৮নং ওয়ার্ডে কর্মী সমাবেশ

মুজিবনগর (মেহেরপুর) প্রতিনিধিঃ
মুজিবনগরের বাগোয়ান ইউনিয়ন এর আনন্দবাস গ্রামে ৮নং ওয়ার্ডে বাগোয়ান ইউনিয়ন চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী জেলা পরিষদের ১নং সদস্য শাহিনউদ্দীন শাহিনের নির্বাচনী প্রচারণা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে এই কর্মী সমাবেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মূলক আলোচনা করা হয় ।
সাবেক বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিনের সভাপতিত্বে কর্মীসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় শাহিন উদ্দিন বলেন- আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন মানেই মেহেরপুর জেলার উন্নয়ন মুজিবনগরের উন্নয়ন তিনি আরও বলেন এই জেলাকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফরহাদ হোসেনের পক্ষে থেকে জনোনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে । সেই সাথে আমি বাগোয়ান ইউনিয়ন পরিষদের নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আপনাদের দোয়া ও সমর্থন পেলে বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই । আপনাদের কাছে এসেছি আপনারা আমাকে চেনেন ও জানেন এই ইউনিয়নকে মাদক সন্ত্রাস জঙ্গিবাদ সাম্প্রদায়িক মুক্ত একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই তাই আপনারা আমাকে আপনাদের সেবা করার সুযোগ করে দিন । যাতে করে এই ইউনিয়নের প্রত্যেকটি মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারে ।
তিনি আরও বলেন, আমি বিগত ৪ বছরে আমার ১নং ওয়াডের নির্বাচনী এলাকায় মসজিদ, মন্দির, ক্লাব, রাস্তা-ঘাটসহ বিভিন্ন উন্নয়নের দেড় কোটি টাকার উর্ধে উন্নয়নমূলুক কাজ করেছি আমার এই উন্নয়ন আপনারা দেখেছেন বা উপলব্ধি করেছেন তাই আরো যাতে বেশি বেশি উন্নয়ন করতে পারি সেই সুযোগটুকু আপনারা করে দেবেন আপনাদের মূল্যবান ভোট দিয়ে । উক্ত কর্মী সমাবেশে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ও আনন্দবাস গ্রামের সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
সোহাগ মন্ডল/এএইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT