সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ার কুমারখালীতে হাত-পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার গাংনীতে এক কৃষককে ফাঁসানোর অভিযোগ আজ ১৭ এপ্রিল মুজিবনগর দিবস ॥ সীমিত পরিসরে পালনের প্রস্তুতি উপজেলা ভাইসচেয়ারম্যান টুপি সহিদুলের কিল-ঘুষিতে বৃদ্ধ ইস্রাফিল নিহত জুয়ার আসর থেকে নগদ টাকা-জুয়াখেলার সরঞ্জামসহ গ্রেফতার-২ বেগমপুরের হরিশপুর সড়কের গাছ চুরিকালে চোর পাকড়াও দামুড়হুদার ডুগডুগী কাঁচাবাজার তদারকী করলেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ সবজি ভ্যান কার্যক্রমের উদ্বোধন গাংনীর কাজীপুরে অগ্নিকাণ্ডে ৪টি বসতবাড়ী ভস্মীভূত ॥ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি ঝিনাইদহের গণিত-পদার্থ বিজ্ঞানের এক সময়ের মেধাবী ছাত্রের দিন কাটে পথে পথে

পুলিশী অভিযানে ঘাতক স্বামী গ্রেফতার ॥ হত্যার দায় স্বীকার

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

জীবননগর উথলী মোল্লাবাড়ী কোমরচাঁরা মাঠের আখ ক্ষেতে ক্ষত-বিক্ষত গৃহবধুর হত্যা রহস্যের জট খুলে দিলো ঘাতক স্বামী আব্দুস সালাম। পুলিশ প্রাথমিক তদন্তের মাধ্যমে নিশ্চিত হয়ে রাতেই আব্দুস সালামকে গ্রেফতারের অভিযানে নামে। ২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার ঈশ্বরদী ভোজো মারা থেকে গ্রেফতার করে ওই ঘাতক স্বামী আব্দুস সালামকে।
আটকক ঘাতক আব্দুস সালাম (৪০) জীবননগর উপজেলা শিংনগর গ্রামের মৃত সফর সর্দ্দারের ছেলে। সে বিগত দীর্ঘদিন আগেস্ত্রী-সন্তানদেরকে সঙ্গে নিয়ে নিজ গ্রাম শিংনগর ছেড়ে পার্শ্ববর্তী আকন্দবাড়ীয়া আবাসন প্রকল্পে বসবাস করতেন।
পুলিশের হাতে আটক সালাম হত্যা রহস্যের জট ফাস করে বলে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য জীবনে অনেক দুরত্ব তৈরী হয়েছিলো। সে তার স্ত্রীর কাছে গেলে সে তাকে সব সময় দূরে সরিয়ে রাখতো। যার কারণে স্ত্রী তানজিনা খাতুনের কাছ থেকে স্বামীর মর্যাদা আদায় করতে খড়ি কুড়ানোর নামে মাঠে পার্শ্ববর্তী আখ ক্ষেতে নিয়ে আসে। সেখানে স্ত্রী তানজিনাকে তাকে দুরে সরিয়ে রাখার কারণ জানতে চাইলে সে তার সাথে আবারো আগের মতো ব্যবহার শুরু করে। পরে তাকে জোর করে জড়িয়ে ধরলে তারজিনা তাকে ধাক্কা মেরে সরিয়ে দেয়। এই ঘটনায় সালাম ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা দা দিয়ে গলা ও ঘাড়ে কোপাতে থাকে। এক সময় তার স্ত্রী তানজিনার শরীর নিথর হয়ে পড়লে মৃত্যু নিশ্চিত হলে সে পালিয়ে যায়।
বিবরণে প্রকাশ, জীবননগর উপজেলার শিংনগর গ্রামের গৃহকর্তা আব্দুস ছালাম ও তার স্ত্রী তানজিনা খাতুন দীর্ঘদিন ধরে সন্তানদের নিয়ে আকন্দবাড়ীয়া আবাসন প্রকল্পে বসবাস করছে। গত সোমবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে সালাম স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে মেরে ফেলার হুমকীও দেয়। পরবর্তীতে, খড়ি কুড়ানোর কথা বলে স্ত্রী তানজিনাকে পার্শ্ববর্তী মাঠে নিয়ে যায়।
এদিকে, এই ঘটনার পর স্বামী আব্দুস সালাম ও স্ত্রী তানজিনা খাতুন ৩ দিন বাড়ী থেকে নিখোঁজ হয়। প্রতিবেশী ও পরিবারের আত্মীয় স্বজনরা তাদের দু’জনকে খোঁজাখুজি করে না পেয়ে পুলিশকে জানায়।
এ অবস্থায়, গত বুধবার বিকেল ৪টার দিকে স্থানীয় কৃষকরা মাঠে কাজ করার ফাঁকে পার্শ্ববর্তী আখক্ষেতে এক নারীর রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে। পরে তারা জীবননগর থানা পুলিশকে খবর দিলে সন্ধায় আখক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT