বুধবার, ১৬ Jun ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
সাংবাদিক জনির মুক্তির দাবিতে মেহেরপুরে মানববন্ধন আজ প্রিয় ঋতু বর্ষার প্রথম দিন চুয়াডাঙ্গায় স্বাস্থ্য সচেতনতার বিভিন্ন প্রচারণামূলক কার্যক্রম অনুষ্ঠিত মেহেরপুরে কোলড্রিংস ভেবে বিষপানে শিশুর মৃত্যু মেহেরপুরের ৩টি গ্রাম লকডাউন ঘোষণা, রাজশাহীগামী বিআরটিসি বাস বন্ধ চুয়াডাঙ্গার দামুড়হুদায় ১৪দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা চুয়াডাঙ্গায় নতুন করে ৫০ জনের করোনা শনাক্ত চুয়াডাঙ্গায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠিত ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবন্ধী সন্তান নিয়ে বিপাকে প্রতিবন্ধী পিতা, চান আর্থিক সহায়তা কালীগঞ্জের শাহীন হত্যার প্রধান আসামী গ্রেফতার

চুয়াডাঙ্গায় ‘ঢাকা পোস্ট’র আনুষ্ঠানিক উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার:

সারাদেশের সাথে চুয়াডাঙ্গাতেও অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকা পোস্ট’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ১৬ ফেব্রুয়ারী  মঙ্গলবার বিকাল ৫টায় র‌্যালি, আলোচনা সভা ও কেক কেটে যাত্রা শুরু হয় নিউজ পোর্টালটির। শুরুতে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। পরে প্রেসক্লাবের সভাকক্ষে আলোচনা সভায় আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকাপোস্ট’র চুয়াডাঙ্গা প্রতিনিধি আফজালুল হক। প্রধান অতিথি ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক। বিশেষ অতিথি ছিলেন- চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল চিকিৎসক (আরএমও) ডা. সাজিদ হাসান, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি শাহ আলম সনি ও স্থানীয় দৈনিক আকাশ খবর পত্রিকার সম্পাদক জান্নাতুল আওলিয়া নিশি। চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ইসলাম রকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন একাত্তর টিভি প্রতিনিধি এম এ মামুন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টয়েন্টিফোর প্রতিনিধি জামান আখতার ও স্থানীয় সময়ের সমীকরণ পত্রিকার বার্তা সম্পাদক হুসাইন মালিক।


অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক বলেন, বর্তমান যুগ মিডিয়ার যুগ। এ সময়ে অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে মানুষ তাৎক্ষণিক সংবাদ জানতে পারছেন। সে ধারাবাহিকতায় ‘ঢাকাপোস্ট’ নিজেদের স্বকীয়তার মাধ্যমে পাঠকপ্রিয়তা অর্জন করবে বলে আমি বিশ্বাস করি।
‘অনুষ্ঠানের বিশেষ অতিথি চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরদার আল আমিন বলেন, বর্তমান আকাশ সংস্কৃতির সময়ে সাংবাদিকতার বড় চ্যালেঞ্জ হয়েছে দ্রুততম সময়ে সঠিক সংবাদ মানুষের কাছে পৌঁছে দেয়া। ‘ঢাকাপোস্ট’ সে চ্যালেঞ্জে সফল হলেই মিডিয়া জগতে গুরুত্বপূর্ণ স্থান করে নিতে পারবে। বিশেষ অতিথি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি বলেন, ‘ঢাকাপোস্ট’ তাদের চুয়াডাঙ্গা প্রতিনিধি হিসেবে যাকে নির্বাচিত করেছে সে সাংবাদিকতায় নবীন হলেও বেশ সক্রিয়। এ কারণে চুয়াডাঙ্গাবাসীর প্রত্যাশা সে ‘ঢাকাপোস্টে’ চুয়াডাঙ্গার মুখপাত্র হিসেবে জেলার সমস্যা ও সম্ভাবনার কথা দেশবাসীর কাছে পৌঁছে দেবে। সবশেষে আগত অতিথিরা কেক কেটে ‘ঢাকাপোস্ট’র আনুষ্ঠানিক যাত্রার সূচনা করেন। এর পর কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্ভোদন করা হয়। এ সময় সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহফুজ মামুন, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি জিসান আহমেদ, দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি খাইরুল ইসলাম, বিজয় টেলিভিশনের জেলা প্রতিনিধি পলাশ উদ্দীন আহমেদ, দৈনিক আমাদের চুয়াডাঙ্গার নির্বাহী সম্পাদক ও  পশ্চিমাঞ্চল পত্রিকার ডেস্ক ইনচার্জ এ.এইচ কামরুলসহ জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT