রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

ঝিনাইদহ কালীগঞ্জে সড়ক দূর্ঘটনা রোধে র‌্যালী ও মানববন্ধন

আনোয়ার হোসেন , ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

”সুন্দর ও কল্যানের পথ, আওয়াজের শপথ” এই স্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শহরের ভূষন রোড় থেকে একটি র‌্যালী করে সংগঠনটি। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহরের মেইন বাসষ্ট্যান্ডে এসে শেষ হয়।

১৫ ফেব্রুয়ারী সোমবার বেলা ১১ টার সময় সেচ্ছাসেবী ছাত্র সংগঠন আওয়াজের আয়োজনে ও নিরাপদ সড়ক চাই কালীগঞ্জ উপজেলা শাখার সহযোগীতায় সড়কের দূর্ঘটনা রোধে মেইন বাস ষ্ট্যান্ডের হোটেল ধানশিড়ির সামনে ঘন্টাব্যাপী এ মানবন্ধন বক্তব্য রাখেন, কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মনিরুজ্জামান রিংকু, নিরাপদ সড়ক চাই কালীগঞ্জ উপজেলা শাখার আহবায়ক ও আরটিভির ঝিনাইদহ জেলা প্রতিনিধি শিপলু জামান, ছাত্র সংগঠন আওয়াজের সভাপতি অরাভ, এক টাকার জীবন সংগঠনের সমন্বয়ক মোস্তফা ইবনে মাসুদ প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন খুলনা-কুষ্টিয়া মহসড়কে গড়াই, রুপসাসহ অন্যান্য পরিবহনের দানবীয় গতি বন্ধ করা, ফিটনেস বিহীন যানবাহন চলাচল বন্ধ করা, বাজারসহ মহাসড়কে দু’পাশে তিনচাকার রাখা এবং চলাচল বন্ধ, সকল যানবাহনে উচ্চ শব্দের হাইড্রোলিক হর্ন বাজানো বন্ধ, এ সকল যানবাহনে চোখের ক্ষতি কারক এলইডি লাইট অপসারন, মেইন বাসষ্ট্যান্ডসহ জনবহুল এলাকায় স্পিড ব্রেকার স্থাপনের দাবি এবং এ সকল বিষয়ে প্রশাসনের নজরদারির দাবি জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি