সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:৫০ অপরাহ্ন

শিরোনাম

গাংনীতে সড়ক দুর্ঘটনায় আহত -৩

কামাল হোসেন খাঁন, বিশেষ প্রতিনিধি:

মেহেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন আহত ঘটনা ঘটেছে। ১৩ ফেব্রুয়ারী শনিবার বিকেল ৫ টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার বাওট বাজারে অদুরে এ ঘটনা ঘটে। আহতরা হলো বাওট গ্রামের মৃত নিয়ামত আলীর স্ত্রী ফজিলা খাতুন (৬০), ছাতিয়ান গ্রামের রমজান আলী ছেলে অন্তর আলী (১৫), একই গ্রামের রতন আলীর ছেলে (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে বাওট বাজারের অদূরে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। ফজিলা নামের ওই মহিলা রাস্তা পার হচ্ছিল এমন সময় ছাতিয়ানের দিক থেকে আসা দ্রুতগতিসম্পন্ন মোটরসাইকেলটি ওই মহিলাকে ধাক্কা দেয়। মহিলাসহ সবাই রাস্তায় ছিটকে পড়ে এবং তার ডান হাত ভেঙে যায় এবং মাথায় গুরুতর আঘাত পায়। অন্তর ও পরশকে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ফজিলা খাতুনকে বাওট স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

গাংনী থানা ইনচার্জ মোঃ বজলুর রহমান জানান, ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্তপূর্বক আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি