বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:২৫ অপরাহ্ন

কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় বীনা মহিলা কাউন্সিলর ও রিংকু কাউন্সিলর নির্বাচিত

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে মনিরুজ্জামান রিংকু বিনা প্রতিদ্বন্দিতায় কাউন্সিলর নির্বাাচিত হয়েছেন। পঞ্চম ধাপের তফশীল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বৃহস্পতিবার ওই ওয়ার্ডে প্রতিদ্বদ্বন্দ্বী প্রার্থী আলমগীর হোসেন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এ হিসাবে রিংকু একমাত্র প্রার্থী হওয়ায় বেসরকারী ফলাফলে সে কাউন্সিলর নির্বাচিত হন। একইভাবে ৫,৬ ও ৭ নং সংরক্ষিত ওয়াডের্র শামসুন্নাহার বীনা মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত ওই ওয়ার্ডে বীনা একক প্রার্থী হওয়াতে বিনা প্রতিদ্বন্দিতায় তিনিও বেসরকারী ফলাফলে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন জানান, কালীগঞ্জ পৌরসভা নির্বাচনের তফশিল অনুযায়ী বৃহস্পতিবার ছিল প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এদিন ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসে কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডে আলমগীর হোসেন নামে এক প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এ হিসাবে ওই ওয়ার্ডে রিংকু একক প্রার্থী হওয়াতে তিনি বিনাপ্রতিদ্বন্দীতায় কাউন্সিলর নির্বাচিত হন। একইভাবে ৫,৬ ও ৭ নং সংরক্ষিত ওয়াডের্র শামসুন্নাহার বীনা একক প্রার্থী হওয়ায় তিনিও বিনাপ্রতিদ্বন্দিতায় কাউন্সিলর হন।
উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারী এ পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হইবে। মোট ভোটার সংখ্যা ৩৮ হাজার ৪ শত ৮৪ জন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি