বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:১৭ অপরাহ্ন

শৈলকুপায় গরু বোঝায় করিমন উল্টে ১ জনের মৃত্যু: আহত-৪

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপায় গরু বোঝায় করিমন উল্টে ১ জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৪ জন। বৃহস্পতিবার সন্ধায় উপজেলার সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী খালের ব্রীজের নিচে এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, কুষ্টিয়ার খোকসা শোমসপুর বাজার থেকে গরু বেচা কেনা করে ক’একজন ব্যাপারী গরু বোঝায় করিমন গাড়ীতে বাড়ী ফিরছিলেন, পথিমধ্যে কাতলাগাড়ী খালের ভাঙ্গা ব্রীজের উপর পৌঁছালে খালে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই বড়মৌকুড়ী গ্রামের মুন্দির শেখের ছেলে গরু ব্যবসায়ী রওশন (৪৫) নিহত হয়। এসময় আহত হয় চন্ডিপুর গ্রামের তোয়াজের ছেলে ফারুক (৩৫), পাথরবাড়ীয়া গ্রামের মৃত রশিদ বিশ^াসের ছেলে উজ্জল (৩৪), চড়মৌকুড়ী গ্রামের ইবাদত মন্ডলের ছেলে সিদ্দিক (৪০) ও মনিরুল মন্ডলের ছেলে শাহিন এবং বড় মৌকুড়ী তহুরুল ইসলাম এর ছেলে জাহিদ (৩২) আহত হয়। আহতদের শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন। এলাকাবাসীর দাবী পানি উন্নয়ন বোর্ডের অযন্ত অবহেলায় দীর্ঘদিন ধরে ব্রীজটি অকেজ হয়ে পড়ে থ্কাল্ওে কর্তৃপক্ষ আমলে নেয় না। যে কারণে প্রতিনিয়তই ঘটছে দূর্ঘটনা। দ্রুত ব্রীজটি নির্মাণের জোর দাবী জানান তারা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি