শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম
ঝড়-বৃষ্টিতে ম্লান হতে পারে ঈদ আনন্দ ঈদ উদযাপন যেন সংক্রমণ বাড়ার উপলক্ষ না হয়: প্রধানমন্ত্রী মেহেরপুরের গাংনীতে মাংসের দােকান উচ্ছেদ করলেন মেয়র আহম্মেদ আলী ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন গাংনীতে দােকানদারের হামলায় বাবা-মেয়ে আহত ঝিনাইদহের কোটচাঁদপুরে বজ্রপাতে গৃহবধু শেফালীর মৃত্যু কুষ্টিয়া মিরপুর থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার খাইরুল আলম মুজিবনগরে সিডিপি‘র স্পান্সার শিশুদের মধ্যে খাদ্য সামগ্রী উপহার প্রদান গাংনীতে খাদ্য অনপোযুগী পঁচা চাল নিয়ে চালবাজি, মােটরশ্রমিকদের তােপের মুখে চাল বিতরণ বন্ধ চুয়াডাঙ্গায় ২১ বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান

চুয়াডাঙ্গা জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা হিসেবে সম্মাননা পুরষ্কার পেলেন ব্যবসায়ী দিলীপ কুমার আগরওয়ালা ও তাঁর সহধর্মিনী সবিতা আগরওয়ালা

ষ্টাফ রিপোর্টার:

২০১৯-২০২০ করবর্ষে চুয়াডাঙ্গা জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা হিসেবে সম্মাননা পুরষ্কার পেলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য, এফবিসিসিআই-এর সহ-সভাপতি, বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক ও ডায়ামন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক চুয়াডাঙ্গার সন্তান কৃতী ব্যবসায়ী দিলীপ কুমার আগরওয়ালা ও তাঁর সহধর্মিনী সবিতা আগরওয়ালা। বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা চুয়াডাঙ্গা আয়কর বিভাগের আয়োজনে এক আড়ম্বর অনুষ্ঠানে তাঁদেরকে এ সম্মাননা প্রদান করা হয়।
জানা গেছে, কর অঞ্চল খুলনার ত্বত্ত্বাবধানে চুয়াডাঙ্গা আয়কর বিভাগ সার্কেল-৯ চুয়াডাঙ্গা জেলার সেরা করদাতা সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে আড়ম্বরপূর্ণ আয়োজনে কৃতী ব্যবসায়ী দিলীপ কুমার আগরওয়ালা ও তাঁর সহধর্মিনী সবিতা আগরওয়ালাকে সম্মাননা প্রদান করা হয়। তাঁরা ২০১৯-২০২০ আয়করবর্ষে চুয়াডাঙ্গা জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা হিসেবে মনোনীত হয়েছেন। এ উপলক্ষে, এর আগে গত ৩ ফেব্রুয়ারী কর অঞ্চল খুলনার কর কমিশনার ফারুক আহমদ তাঁদেরকে এক শুভেচ্ছা বার্তায় জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আপনাদের অংশগ্রহণ জাতীয় রাজস্ব বোর্ড কৃতজ্ঞচিত্তে স্বীকৃতি প্রদান করছে। দেশের চলমান অর্থনৈতিক উন্নয়নের জন্য অপরিহার্য রাজস্ব আহরণে আপনার এ অবদান অত্যন্ত প্রশংসনীয়, যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।
এদিকে, বৃহস্পতিবার দেওয়া সম্মননা অনুষ্ঠানে কৃতী ব্যবসায়ী দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আমি দেশের অর্থনীতির জন্য কিছু একটা করতে পারছি। সেটা আমার জন্যে অনেক আনন্দের। আপনারা আমাকে সম্মাননা দিলেন, যার জন্য আমি কৃতজ্ঞ। তবে এটা আমার দায়িত্ব ও কর্তব্য। আমি মনে প্রাণে বিশ্বাস করি, আমার প্রত্যেকটি কাজই যেন দেশের জন্য হয়। আমি নিজেকে এই দেশের এবং দেশের মানুষের সেবায় বিলিয়ে দিতেই পছন্দ করবো।
এ সময় আরো উপস্থিত ছিলেন, আয়কর বিভাগ সার্কেল -৯, চুয়াডাঙ্গার উপ কর কমিশনার ইরানুর রহমান, প্রেস ক্লাবের সভাপতি সরদার আল আমিন, চুয়াডাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, আয়কর বিভাগ সার্কেল-৯ চুয়াডাঙ্গার কর পরিদর্শক আতিকুর রহমান, আয়কর বার এর সাধারণ সম্পাদক আলহাজ আকছিজুল ইসলাম রতন, আইকর বার এর কার্যকারী সম্পাদক ওয়ালিউল আকরাম সুজন ও চুয়াডাঙ্গা আয়কর অফিসের সকল কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT