শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম
আমঝুপির মাঠে কলার কাঁদি কেটে দিয়েছে দুর্বৃত্তরা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা মুকুট মণি সম্মানে ভূষিত হওয়ায় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল মেহেরপুরের রানা ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার বাংলাদেশে মার্কিন বিনিয়োগের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী আইপি টিভির রেজিস্ট্রেশন নির্দেশিকা শিঘ্রই: তথ্যমন্ত্রী পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমান কাজলের কিছু স্মৃতির কথা মুক্তিযুদ্ধকালীন ঘটনাবহুল স্মৃতিগুলো ঐতিহাসিক মুজিবনগরে তুলে ধরা হবে–জনপ্রশাসন প্রতিমন্ত্রী দামুড়হুদায় নবনির্মিত মসজিদের ছাঁদ ঢালাই কজের শুভ উদ্বোধন আলমডাঙ্গায় ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু ‘বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে বাংলাদেশ’

বেগমপুরের শৈলমারী গ্রামে আসামী ধরতে গিয়ে : পুলিশ অবরুদ্ধ: গ্রেফতার-২

দর্শনা  (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের শৈলমারী গ্রামে একটি অভিযোগ তদন্তে যায় দর্শনা থানা পুলিশ। এসময় গ্রামের ইবাদ মন্ডলের ছেলে অভিযুক্ত ছানোয়ার হোসেনের বাড়ি পুলিশ প্রবেশ করে। এতে তেলেবেগুণে জ্বলে ওঠে আসামী সহ তার পরিবারের লোকজন। এনিয়ে পুলিশ সহ আসামীদের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এরই একপর্যায় পুলিশ বাড়ির মধ্য থেকে বেরিয়ে চলে আসতে চাইলে তাতে বাঁধসাধে আসামী পক্ষের লোকজন। ফলে বাড়ির বাউন্ডারী গেট বন্ধ করে ভিতরে অবরুদ্ধ করে রাখে পুলিশ দেরকে। এমন খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার সহ শৈলমারী গ্রামের ইবাদ মন্ডলের ছেলে আনোয়ার হোসেন ওরফে আনু (৫৪) ও ছানোয়ার হোসেন ওরফে ছানুকে (৬০) গ্রেফতার করেন।
মঙ্গলবার দুপুর ১১টার দিকে দর্শনা থানাধীন বেগমপুর ইউনিয়নের বেগমপুর বিলপাড়ার হাবিবুর রহমানের ছেলে জাকির হোসেনকে (৩৭) মারধর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ তুলে দর্শনা থানায় একই ইউনিয়নের শৈলমারী গ্রামের ইবাদ মন্ডলের ছেলে আনোয়ার হোসেন ওরফে আনু (৫৪) ও ছানোয়ার হোসেন ওরফে ছানু (৬০), মুনছুর আলীর ছেলে রিপন (৪০), আনোয়ার হোসেনের ছেলে সোহাগ (৩২) ও কাদের আলীর ছেলে আকাশ (৩৫) আসামী করে থানায় মামলা করেন।
গ্রামবাসী সুত্রে জানা যায়, গত মঙ্গলবার উজলপুর মাঠে সড়ক জুড়ে বাঁশের মই দিয়ে পাওয়ারট্রলিতে আখ সাজাচ্ছিল। এসময় এক পথচারী ওই স্থানে পৌছালে রাস্তার উপর হতে বাঁশের মই সড়িয়ে নিয়ে তার যাওয়ার ব্যাবস্থা করে দিতে বলে। এনিয়ে পথচারী ও পাওয়ারট্রিলারে আখ সাজানো আকাশের সাথে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এবিষয়ে ওই পথচারী দর্শনা থানায় আকাশদের নামে অভিযোগ করে। সে বিষয়ে তদন্তে আসে পুলিশ। এসময় বাড়ির লোকজনের সাথে পুলিশের কবিতন্ডার ঘটনা ঘটে। একপর্যায় পুলিশ ঘটনায় অপরাধ স্বীকার করে ক্ষমা চেয়ে নিয়ে ফিরতে চাইলে বাড়ির প্রবেশ দ্বারের গেট আটকে পুলিশ দেরকে বাড়ির মধ্যে অবরুদ্ধ করে রাখা হয়। পরে খবর পেয়ে থানা থেকে বহু পুলিশ এসে অবরুদ্ধ পুলিশ দেরকে উদ্ধার সহ আনোয়ার ও ছানোয়ারকে আটক করে নিয়ে যায়।
পুলিশ জানায়, দর্শনা থানাধীন বেগমপুর ইউনিয়নের বেগমপুর বিলপাড়ার হাবিবুর রহমানের ছেলে জাকির হোসেন (৩৭) গত মঙ্গলবার বেলা ১১টার দিকে মোটরসাইকেল যোগে একই ইউনিয়নের উজলপুর গ্রামের মাঠের রাস্তা দিয়ে যাওয়ার সময় তাকে গতিরোধ করে মারধর করা সহ কাছে থাকা নগদ ২৭ শত টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে একই ইউনিয়নের শৈলমারী গ্রামের ইবাদ মন্ডলের ছেলে আনোয়ার হোসেন ওরফে আনু (৫৪) ও ছানোয়ার হোসেন ওরফে ছানু (৬০), মুনছুর আলীর ছেলে রিপন (৪০), আনোয়ার হোসেনের ছেলে সোহাগ (৩২) ও কাদের আলীর ছেলে আকাশ (৩৫) আসামী করে থানায় মামলা করেন।
এ মামলার আসামীদেরকে ধরতে গতকাল বুধবার দুপুর দেড় টার দিকে দর্শনা থানার অফিসার এএসআই কুদ্দুস ও জাহিদ আসামী ছানোয়ার হোসের বাড়ি প্রবেশ করেন। পুলিশের উপস্থিতি টেরপেয়ে তেলে বেগুণে জ্বলে উঠে পুলিশের উপর চড়াও হয়। একপর্যায় তাদের উপর অসদাচরন করেন। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ইবাদ মন্ডলের ছেলে আনোয়ার হোসেন আনু ও ছানোয়ার হোসেন ওরফে ছানুকে গ্রেফতার করে থানায় আনা হয়।
দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান কাজল জানান, বেগমপুরের শৈলমারী গ্রামে একটি মারামারির ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়। ওই মামলার ঘটনা তদন্ত প্লাস আসামীকে গ্রেফতারে গেলে পুলিশের সাথে অসদাচরন করেন আসামীরা। তবে অবরুদ্ধ না অবরুদ্ধর চেষ্টা করছিল। পরবর্তীতে আসামী আনোয়ার হোসেন ও ছানোয়ার হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT