শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

মেহেরপুরে আত্মহত্যার অনুমতি চেয়ে আবেদন  বৃদ্ধ মুসা করিমের

মেহেরপুর থেকে, বিশেষ প্রতিনিধি:

নিজের বসতভিটা নাতির নামে লিখে দিয়ে বিপত্তি। নাতি আকাশ সহ ৮০ বছরের বৃদ্ধ এখন বাড়ি ছাড়া। পুত্রবধূ কর্তৃক বিতাড়িত হওয়ায় ৮০ বছরের বৃদ্ধের আত্মহত্যার জন্য অনুমতি চেয়ে মেহেরপুর জেলা প্রশাসকের কাছে আবেদন করেছেন।

মঙ্গলবার সকালে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের কোমর পুর গ্রামের মুসা করিম এ আবেদন জানান। কোমরপুর গ্রামের ফজের হালসানার ছেলে মুসা করিম তার আবেদন পত্রে উল্লেখ করেছেন আমার যে জমি জায়গা ছিল সেগুলো সবার নামে সমবন্টন করে দিয়েছি। অবশিষ্ট যে বাড়ির জায়গাটি রয়েছে সেটি আমার নাতী আকাশের নামে লিখে দিয়েছি। বিষয়টি জানতে পেরে আমার বড় ছেলে লালচাঁদ এর স্ত্রী আসমা খাতুন আমাকেও আমার নাতী আকাশকে বাড়ি থেকে বের করে দিয়েছে।

অনেক জায় গায় ঘুরাঘুরি করেছি কিন্তু আমাকে বাড়িতে ফিরে যাওয়ার ব্যবস্থা করে দিতে পারেনি, যে কারণে বাধ্য হয়ে বিষের বোতল হাতে করে জেলা প্রশাসকের কাছে আবেদন জানাতে এসেছি। বৃদ্ধ মুসা করিম বলেন, হয় আমাকে আমার বসত বাড়ীতে ফিরে যেতে দিতে হবে, নতুবা আমাকে বিষ খাওয়ার অনুমতি দিতে হবে।বৃদ্ধ মুসা করিম মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় বিষের বোতল হাতে করে আবেদন নিয়ে হাজির হন। পরে জেলা প্রশাসক ডঃ মুহাম্মদ মুনসুর আলম খান বৃদ্ধর হাত থেকে বিষের বোতল নিয়ে তার আবেদন গ্রহণ করেন এবং বিষয়টি দেখার জন্য জরুরিভাবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব দেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT