রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

জীবননগরে  মা-বাবা ব্রীক্সে অজ্ঞাত যুবকদের হামলাঃ ১টি মোটরসাইকেলে অগ্নিসংযোগসহ ৩টি ট্রাক্টর ভাংচুরের অভিযোগ

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:
জীবননগর পিয়ারাতলায় মা-বাবা ব্রীক্সে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে একদল অজ্ঞাত যুবক হামলা চালিয়েছে। সোমবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে হামলার ঘটনা ঘটে। জয় বাংলা শ্লোগান দিয়ে মটরসাইকেল যোগে আসা যুবকরা মা-বাবা ব্রীক্সের অফিসের সামনে রাখা একটি ডায়াং ৮০ সিসি মটরসাইকেলে অগ্নিসংযোগ ও পাশের গ্যারেজে রাখা ইটবাহী ৩টি ট্রাক্টরে ভাংচুর চালায়। এঘটনায় মা-বাবা ব্রিক্সের সত্বাধীকারী শাহজাহান মিয়া নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন। ইটভাটা মালিক শাহজাহান মিয়া পৌরসভার লক্ষীপুর গ্রামের আজিমুদ্দীনের ছেলে।
মা-বাবা ব্রীক্সের নাইডগার্ড মোঃ জান আলী জানান, প্রতিদিনের মতো রাতে ডিউটি দেয়ার সময় প্রকৃতির ডাকে ভাটার পার্শ্ববর্তী সড়কের পাশে যায়। সেখান থেকে এসে ইটভাটার সামনে সড়কের পাশে চায়ের দোকানে চা খেতে যায়। এসময় ৮/১০টি মটরসাইকেলে বেশ কয়েকজন অচেনা যুবক জয়বাংলা শ্লোগান দিয়ে ইটভাটায় ঢুকে অফিসের সামনে দাঁড়ায়। আমি তাদের কে জিজ্ঞাসা করলে তাদের হাতে থাকা রামদা দিয়ে আমাকে মারতে যায়। আমি প্রানের ভয়ে মাঠে আমার জমিতে পানি দেয়ার কথা বলে সেখান থেকে সরে যায়। এর পরই ওই যুবকরা অফিসের সামনে থাকা মটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়। এই ঘটনার পর তারা পাশের গ্যারেজে থাকা ৩টি ট্রাক্টরে ভাংচুর চালায়। এসময় মটরসাইকেলের আগুন ছড়িয়ে পড়লে আশে পাশের লোকজন চিৎকার চেচামেচি করে ভাটার দিকে এগিয়ে আসলে ওই যুবকরা সেখান থেকে মটরসাইকেল নিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন পানি দিয়ে আগুন নেভালেও মটরসাইকেলটি পুড়ে যায়।
জীবননগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে। তবে পুলিশ রাতেই ঘটনা স্থল পরিদর্শন করেছে। ওই এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি