শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন

শিরোনাম
দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ রাতের আধারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি পরিবারের ৫০ ঘর পুরে ছাই চুয়াডাঙ্গার দর্শনা রেল বন্দরে গুলিবর্ষণ গাংনীর গাঁড়াডোব ভাগিনার হাঁসুয়ার আঘাতে মামা আহত গাংনীতে ভ্রাম্যমান আদালতে তিন মাদক ব্যবসায়ীর কারাদন্ড রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ

কোভিড-১৯ টিকা নিলেন কেরু এ্যান্ড কোম্পানি (বাংলাদেশ) লিমিটেডের মহা ব্যবস্হাপক (প্রশাসন) শেখ শাহাবুদ্দিন

হুমায়ুন কবির, দামুড়হুদা থেকেঃ

কোভিড-১৯ এর টিকা নিতে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্ম এ উপস্থিত হয়ে টিকা নিলেন কেরু এ্যান্ড কোম্পানি (বাংলাদেশ) লিমিটেডের মহা ব্যবস্হাপক (প্রশাসন) শেখ শাহাবুদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন-  গণমানুষের নেতা উন্নয়নের রুপকার চুয়াডাঙ্গা -২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর৷

আরো উপস্থিত ছিলেন-   দামুড়হুদা উপজেলার সম্মানিত চেয়ারম্যান আলী মুনসুর বাবু,  উপজেলা স্বাস্থ্য ওপরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুহেনা মোস্তফা কামাল শুভ, কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, সহ-সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান খবির উদ্দিন।

এ সময় এমপি টগর জনগণের উদ্দেশ্য করে বলেন- আওয়ামী লীগ সরকার জনগণের পাশে সবসময় ছিলো এখন আছে আমি আপনাদের পাশে সব সময় ছিলাম এখন আছি।

আরো বলেন- আপনাদের যে কোন সমস্যায় আমার কাছে আসবেন; আপনাদের জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে। এমপি টগর আরো বলেন- আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে যারা অপপ্রচার চালাচ্ছে তারা দেশ ও জাতীর শত্রু। তিনি বলেন- আমি চুয়াডাঙ্গা-২ আসনে যত উন্নয়ন করেছি তা জনসাধারণের কল্যানের জন্য। তাই সাধারণ মানুষের বলবো সুস্থ্য থাকার জন্য আপনারা কবিট ১৯- টিকা অবশ্যই সবাই নিবেন।

কেরুজ মহাব্যবস্হাপক (প্রশাসন) শেখ শাহাবুদ্দীন কে স্বাধীনদেশ৭১ টিভির চেয়ারম্যান, দৈনিক সমাজের কাগজের নির্বাহী সম্পাদক ও অনলাইন পোর্টাল দৈনিক আমাদের চুয়াডাঙ্গার উপদেষ্টা সম্পাদক ইয়াসির আরাফাত মিলন কেভিড-১৯ টিকার বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন- আমার কোন সমস্যা হয় নি সুস্হ্য স্বাভাবিক আছি। আমি মনেকরি সবার কোভিড-১৯ টিকা নেওয়া উচিত। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি