মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:৩৯ অপরাহ্ন

শিরোনাম
ঝিনাইদহ কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ডে পরিত্যাক্ত অবস্থায় পাবলিক টয়লেট, জনদূর্ভোগ সৃষ্টি চুয়াডাঙ্গায় ভুট্টা চুরির অভিযোগে শিশু মেয়েকে এলোপাতাড়ী মারধরের অভিযোগ বাবুর বিরুদ্ধে ঝিনাইদহের বাজার গোপালপুরে মাদ্রাসা শিক্ষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার মেহেরপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত মেহেরপুরে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কারাগারে কোটচাঁদপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ গাংনীতে গাঁজাসহ আটক-১ মেহেরপুরের গাংনীতে জাতীয় বীমা দিবস পালিত ঝিনাইদহের কালীগঞ্জে বাবার কাছে ড্রাইভিং শিখতে গিয়ে প্রাণ গেল ছেলের গাংনীতে বিষ প্রয়োগ করে কৃষকের জমির সরিষা ফসল নষ্ট করার অভিযোগ

২ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগের দল থেকে বহিষ্কার

শেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগ শেরপুর জেলা শাখার তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল ইসলাম আধার এবং শ্রম বিষয়ক সম্পাদক আরিফ রেজাকে দলীয় পদ ও সাধারণ সদস্য পদ থেকে থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (৩১ জানুয়ারি) জেলা আওয়ামী লীগের প্যাডে সভাপতি মো. আতিউর রহমান আতিক এমপি এবং এডভোকেট চন্দন কুমার পালের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানে হয়।

প্রেসবিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, এখন থেকে এ দুইজন আওয়ামী লীগের কোন পদপদবীর পরিচয় দিতে পারবেন না। আওয়ামী লীগের পরিচয় দেয়া হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগামী ১৪ ফেব্রুয়ারি শেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল ইসলাম আধার জগ প্রতীকে এবং শ্রম বিষয়ক সম্পাদক আরিফ রেজা চামচ প্রতীকে নির্বাচন করছেন।

 সূত্র: পূর্বপশ্চিমবিডি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT