শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

শিরোনাম
বঙ্গবন্ধুর আদর্শ মনে প্রাণে ধারণ করি- জুয়েল চেয়ারম্যান কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ মেহেরপুরের আমঝুপি গ্রামে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়াডাঙ্গায় গাঁজাসহ আটক ৩, ভ্রাম্যমাণ আদালতে জেল-জরিমানা ঝিনাইদহে ভারত ফেরত ১৪৭ বাংলাদেশী হোম কোয়ারেন্টাইনে কর্মহীন পরিবারের বাড়ীতে বাড়ীতে ইফতার সামগ্রী পৌঁছে দিলেন একদল যুবক চুয়াডাঙ্গার দর্শনা পৌরসভায় ভিজিএফ কার্ডধারীদের নগত অর্থ বিতরণ চুয়াডাঙ্গায় পূর্ব বিরোধের জেরে আ’লীগ কর্মী নজরুলকে কুপিয়ে জখম, আটক-১ ঝিনাইদহে বাম জোটের মানববন্ধন অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা বড় বাজারের জনতা ফার্মেসীর ২ কর্মচারীর বাকবিতন্ডা: দিপুর ছুরিকাঘাতে রক্তাক্ত জখম সলক

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার বড় বাজারের জনতা ফার্মেসীর কর্মচারী মাসুদ রানা ওরফে সলককে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করা হয়েছে। রোববার দুপুরে ফার্মেসীর অভ্যন্তরেই দিপু নামের আরেক কর্মচারী তাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে বলে মাসুদ রানা ওরফে সলকের অভিযোগ। আহত সলক (৩০) চুয়াডাঙ্গা পৌর এলাকার ইসলাম পাড়ার মৃত তারা মিয়ার ছেলে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।
ঘটনার বর্ণনা দিতে গিয়ে হাসপাতালে আহত সলক অভিযোগ করে বলেন, চুয়াডাঙ্গা বড় বাজারে অবস্থিত জনতা ফার্মেসীতে দীর্ঘদিন ধরে কাজ করে আসছি। ফার্মেসীর আরেক কর্মচারী দিপু খুবই উগ্র মেজাজের। খুটিনাটি বিষয় নিয়ে দিপু প্রায় আমার সাথে খারাপ আচরণ করে থাকে। ফার্মেসীর আরেক কর্মচারী জাকির ক’দিন ধরে ফার্মেসীতে আসছে না। এ নিয়ে আমি দিপুর সাথে আলাপ করলে সে আমার সাখে খারাপ আচরণ করেতে থাকে। এরই এক পর্যায়ে ফার্মেসীতে থাকা ধারালো ছুরি দিয়ে দিপু আমার উপর হামলে পড়ে এবং ছুরি দিয়ে এলোপাথাড়ী আঘাত করতে থাকে। আমি রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লে অন্যান্য কর্মচারীরা আমাকে উদ্ধার করে হাসপাতালে নেয়।
সদর হাসপাতালের জরুরী বিভাগের বর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, মাসুদ রানার মাথা ও দুই হাতে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। ক্ষতস্থানে বেশকিছু সেলাই দিতে হয়েছে। আমরা তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দিচ্ছি। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কামুক্ত।
এদিকে, হাসপাতালে মাসুদ রানা ওরফে সলকের শয্যাপাশে থাকা তার মা মাসুরা বেগম বলেন, আমার ছেলেকে যে আঘাত করেছে আমি তার উচিৎ বিচার দাবী করছি।
অপরদিকে, ঘটনার সত্যতা শিকার করে জনতা ফার্মেসীর সাহেদ সালাম বলেন, অনাকাঙ্খিত এ ঘটনার জন্য আসলেই আমরা কেউই প্রস্তুত ছিলাম না। যেহেতু বিষয়টি আমাদের নিজেদের মধ্যে সেহেতু আমরা বিষয়টি মিটিয়ে ফেলেছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT