মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৪৮ অপরাহ্ন

শিরোনাম
মেহেরপুর জেলা ছাত্রদলের প্রতিকী অনশন পালন মেহেরপুরে গাঁজা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার,আটক-১ সিআইপি নির্বাচিত হলেন দিলীপ কুমার আগরওয়ালা জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন এসএসসি-২০১৩ ও এইচএসসি-২০১৫ ব্যাচের পুনর্মিলনী ১১ ফেব্রুয়ারি: চলছে রেজিস্ট্রেশন মেহেরপুরের গাংনীতে ১২ কেজি গাঁজাসহ আটক-৩ চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক

চুয়াডাঙ্গার  দর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) থেকে, হুমায়ূন কবিরঃ

আগামী ৩০শে জানুয়ারী দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভা সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদন্ধী প্রার্থীদের নিয়ে আইনশৃংখলা ও আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

দর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিতদর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা (২৮ জানুয়ারী) বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে দামুড়হুদা উপজেলা পরিষদ সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার । বিশেষ অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা নির্বাচন অফিসার তারেক আহম্মেদ, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যন আলী মুনছুর বাবু। এছাড়াও উপস্থিত ছিলেন- দামুড়হুদা সার্কেল আবু রাসেল, দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিসার ইসহাক আলি, দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, দর্শনা পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামীলীগের (নৌকা) প্রার্থী মতিয়ার রহমান, জাতীয়তাবাদীদল বিএনপি (ধানের শীর্ষ) প্রার্থী হাবিবুর রহমান বুলেট ও জামায়াত সর্মথীত (মোবাইল) প্রার্থী আশকার আলী ও সকল ওর্য়াড কাউন্সিলর প্রার্থীরাসহ সাংবাদিক, আইন শৃংখলা বাহিনীর কর্মকর্তা-কর্মচারি প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, দর্শনা পৌর সভার সাধারণ নির্বাচন আবাদ-সুষ্ঠু করতে কঠোর থেকে কঠোর অবস্থানে যাবে পুলিশ। এ নির্বাচন নিয়ে কোনো রকম জল ঘোলা করতে এলে সমচিত জবাব দেয়া হবে।

সভার প্রধান অতিথি জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর সভার সাধারণ নির্বাচনে কোন ধরনের অনিয়ম হতে দেওয়া হবেনা। যদি কেউ নির্বাচন নিয়ে নোংরামো করতে আসে তবে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সুষ্ঠু নির্বাচনের লক্ষে কোনো প্রকার অনিয়ম সহ্য করা হবে না।

এ নির্বাচনে নির্বাচনী এলাকায় নয় জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। প্রতিটি ওর্য়াডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্বে থাকবেন। এছাড়াও নির্বাচনী এলাকায় পর্যাপ্ত পরিমান পুলিশ, র‌্যাব বিজিবিসহ আইনশৃংখলা বাহিনী নিয়োজিত থাকবে। তিনি আরো বলেন, জনগণের কথা বিবেচনা করে এবং তাদের যেন কোন স্বাস্থ্য ঝুঁকি না থাকে সে কারণে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি