শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৩২ অপরাহ্ন

শিরোনাম
ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক গাংনীতে শীতবস্ত্র বিতরণ করোনা প্রতিরোধে ৬ দফা নির্দেশনা জারি করে প্রজ্ঞাপন সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ রাতের আধারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি পরিবারের ৫০ ঘর পুরে ছাই

 ওবায়দুল কাদের ধন্যবাদ জানালেন বিএনপিকে

বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) লক্ষীপুর জেলার সড়ক বিভাগের তিনটি প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন তিনি। সেখানে তিনি এ ধন্যবাদ জানান।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে বিজয়ী মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন, চট্টগ্রামের জনগণসহ নির্বাচন সংশ্লিষ্ট সকল এবং বিএনপিকে ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জয় শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনেরই জয়। বিএনপি যতোই সমালোচনা ও ষড়যন্ত্র করুক, তারা জনগণের মন জয় করতে পারেনি। তাই চট্টগ্রামের জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

তিনি বলেন, বিএনপিকে ভোটের মাঠে শেষ পর্যন্ত থাকায় ধন্যবাদ। অতীতের মতো এবার তারা মাঝপথে সরে যায়নি।

দেশের জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সংশয়মুক্ত হয়ে এবং কোনো প্রকার অপপ্রচারে কান না দিয়ে করোনা ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানান সেতুমন্ত্রী।

এ সময় সড়ক নিয়ে তিনি বলেন, লক্ষীপুরের প্রায় সকল সড়ক বিভিন্ন উন্নয়ন প্রকল্পের আওতায় আনা হয়েছে। লক্ষীপুরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন, চৌমুহনী হতে লক্ষীপুর পর্যন্ত মহাসড়ক চারলেনে উন্নীত করতে যাচ্ছে সরকার। এরই মধ্যে নকশা প্রণয়নের কাজ শুরু হয়েছে। এছাড়াও কুমিল্লা-লাকসাম-চৌমুহনী চারলেন, ফেনী-নোয়াখালী-সোনাপুর মহাসড়ক চারলেনের কাজ চলমান রয়েছে।

কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী উন্নয়নের যে মহাযজ্ঞ চলছে, তার নেতৃত্বে সমৃদ্ধ আগামী নির্মাণের যে পথচলা, তা এগিয়ে নিতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘নিজ নিজ অবস্থান থেকে সততা, কর্মনিষ্ঠা এবং দায়িত্বশীলতার সাথে কাজ সত্যিকার অর্থেই বাংলাদেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত করবে।

দলের নেতাকর্মীদের হুঁশিয়ার করে তিনি বলেন, দল করলে দলের নিয়ম-শৃঙ্খলা মেনে চলতে হবে। দলের সুনাম নষ্ট হয় এমন কোন কাজ যারা করবে, তাদের দল থেকে বের করে দেয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বৃহত্তর নোয়াখালীর নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, নোয়াখালীর রাজনীতিকে সুনামের ধারায় ফিরিয়ে আনতে হবে। দলীয় প্রধান শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শতভাগ আস্থা রাখতে হবে। ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে গড়ে তুলতে হবে।

সূত্র: পূর্বপশ্চিমবিডি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি