সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম
আজ ঐতিহাসিক ৭ মার্চ মুক্তিযুদ্ধের চেতনায় দেশের অগ্রযাত্রায় ভূমিকা রাখুন: প্রধানমন্ত্রী যৌন ও প্রজনন স্বাস্থ্য শিক্ষা চালু হবে সব শিক্ষাপ্রতিষ্ঠানে: দীপু মনি ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম সাংবাদিকতার অনুশীলন আরও ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে: সম্পাদক পরিষদ চুয়াডাঙ্গার গোরস্থান পাড়ায় স্বামীর নির্যাতনে স্ত্রী বাড়ী ছাড়া: পুলিশের উদ্যোগে সংসারে ফিরলো শান্তি স্বাস্থ্যবিধি মেনে সকলকে মেলায় আসতে হবে:ডিসি নজরুল ইসলাম সরকার আলমডাঙ্গার আসমানখালীতে পূর্ব শত্রুতার জেরে নারীসহ একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম দামুড়হুদার জয়রামপুরে  ১০ কাঠা জমির পানের বরজ পুড়ে ছেই : ক্ষয়ক্ষতি প্রায় ২ লক্ষ টাকার

পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি

হামিদুল হক মন্ডল হামিদ, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে অতীতের যেকোনো সময়ের তুলনায় আইনশৃঙ্খলা পরিস্থিতি চরম অবনতি হয়েছে বলে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় বিষয়টি উঠে এসেছে ৷ এ নিয়ে সভায় উপস্থিত সকল সদস্যদের ব্যাপক সমালোচনার মুখে পড়েন পলাশবাড়ী থানার ইন্সপেক্টর তদন্ত মতিউর রহমান। আজ ২৭ জানুয়ারি বুধবার পলাশবাড়ী উপজেলা পরিষদ বঙ্গবন্ধু হল রুমে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় বক্তরা এসব কথা বলেন। সভায় বক্তারা আরো বলেন সম্প্রতি বেশকিছু এলাকায় দুঃসাহসিক চুরির ঘটনা, মাদক উদ্ধার এবং জব্দকৃত মাদক থানা থেকে বিক্রি করার কড়া সমালোচনা করেন তারা। এছাড়াও থানায় আগত বিভিন্ন অভিযোগ আপোষ মিমাংসার নামে থানা চত্বরে কথিত আদালত বসিয়ে পুলিশকে অনৈতিক সুবিধা আদায় থেকে বিরত থাকার আহবান জানানো হয়।

এসব বিষয় থানায় না নিয়ে গ্রাম্য আদালত, পৌরসভা ও জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরন করার জন্য বক্তব্য প্রদান করা হয়। পাশাপাশি মাদক ব্যাবসায়ীদের তালিকা অনুযায়ী তাদের দ্রুত গ্রেফতার করার দাবী করা হয়। সম্প্রীতি কেবল নেটওয়ার্ক নিয়ে পলাশবাড়ি উপজেলায় দুটি গ্রুপের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দেওয়ায় বিষয়টির ওপর যথাযথ গুরুত্ব দেয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকার জন্য বলা হয় এবং গণযোগাযোগ মাধ্যম ফেসবুকের ভুয়া আইডি খুলে উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গের বিরুদ্ধে বিভ্রান্তিকর তথ্য মানহানিকর বক্তব্য উপস্থাপন করা এসব আইডি সনাক্ত জন্য পলাশবাড়ী থানা পুলিশের মাধ্যমে পুলিশের সাইবার ইউনিটের জরুরি হস্তক্ষেপ কামনা করা হয়। তবে বক্তাদের অনেক অভিযোগ অস্বীকার করেন সভায় উপস্থিত থানার ওসি তদন্ত মতিউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সম্মানিত উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ,পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুবকর প্রধান,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম সরকার লিপন,ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম,রফিকুল ইসলাম,প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন ছাড়াও সকল ইউপি চেয়ারম্যান,বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT