শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

লালমনিরহাট পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের সমর্থন দিলেন ২  বিদ্রোহী স্বতস্ত্র প্রার্থী

 রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

লালমনিরহাট পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মোফাজ্জল হোসেনের পক্ষে সমর্থন দিলেন ২ জন বিদ্রোহী স্বতস্ত্র প্রার্থী। আসছে ১৪ ফেব্রুয়ারি লালমনিরহাট পৌরসভা নির্বাচন। উক্ত নির্বাচনকে ঘিরে ৪জন প্রার্থী দলীয় প্রতীক নৌকার জন্য বাংলাদেশ আওয়ামীলীগের কাছে প্রত্যাশী ছিলেন।

কিন্তু আসন্ন লালমনিরহাট পৌরসভা নির্বাচনে মেয়র প্রাথী হিসেবে পৌর আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেনকে নৌকা প্রতীক দেন কেন্দ্রীয় আওয়ামীলীগ। ফলে দলীয় প্রতীক নৌকা না পেয়ে বাকী ৩জন বিদ্রোহী স্বতস্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। এরা হলেন, বর্তমান মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন ও যুবলীগ নেতা রেজাউল করিম স্বপন। সোমবার (২৬ জানুয়ারী) বিকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহার উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে মাধ্যমে বর্তমান মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন তার মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষনা দেন। ওই সময় আওয়ামীলীগ মনোনিত টানা দুই বারের নির্বাচিত লালমনিরহাট পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম রিন্টুকে জেলা আওয়ামীলীগের ১নং সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনিত করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ন কবির, সাবেক প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খানসহ জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মী প্রমূখ।

উল্লেখ্য, আসন্ন পৌরসভা নির্বাচনে ওই অনুষ্ঠানে মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু ও কাজী নজরুল ইসলাম তপন তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিলেও যুবলীগ নেতা রেজাউল করিম স্বপন তার মনোনয়ন প্রত্যাহার করেননি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT