বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:২৮ অপরাহ্ন

শিরোনাম
শংকরচন্দ্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক ইন্তেকাল করেছেন কুষ্টিয়ার কুমারখালীতে হাত-পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার গাংনীতে এক কৃষককে ফাঁসানোর অভিযোগ আজ ১৭ এপ্রিল মুজিবনগর দিবস ॥ সীমিত পরিসরে পালনের প্রস্তুতি উপজেলা ভাইসচেয়ারম্যান টুপি সহিদুলের কিল-ঘুষিতে বৃদ্ধ ইস্রাফিল নিহত জুয়ার আসর থেকে নগদ টাকা-জুয়াখেলার সরঞ্জামসহ গ্রেফতার-২ বেগমপুরের হরিশপুর সড়কের গাছ চুরিকালে চোর পাকড়াও দামুড়হুদার ডুগডুগী কাঁচাবাজার তদারকী করলেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ সবজি ভ্যান কার্যক্রমের উদ্বোধন গাংনীর কাজীপুরে অগ্নিকাণ্ডে ৪টি বসতবাড়ী ভস্মীভূত ॥ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

জীবননগর পৌর নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দিলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র জাহাঙ্গীর আলম

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

চুয়াডাঙ্গার জীবননগর পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা প্রত্যাহারের ঘোষনা দিলেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র জাহাঙ্গীর আলম।  সোমবার দুপুরে বাঁকা ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় তিনি এ ঘোষনা দেন। সেই সাথে নৌকার প্রার্থী রফিকুল ইসলামের পক্ষে নির্বাচনী মাঠে ঝাপিয়ে পড়ে নৌকাকে বিজয়ী করতে সকল নেতা কর্মীকে আহবান জানান।
জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, এমপি সহদর আরিফ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও পাকেষ্টপুর-মদনা ইউপি চেয়ারম্যান এস এম জাকারিয়া আলম, জেলা আওয়ামী লীগের সদস্য আবু মো.আব্দুল লতিফ অমল, পৌর আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী রফিকুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী।
সভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, আমি দীর্ঘ ৫ বছর পৌর মেয়রের দায়িত্ব পালন করেছি। আওয়ামী লীগ একটি বড়ো রাজনৈতিক সংগঠন। দলের সিদ্ধান্তে ও স্থানীয় সাংসদের অনুরোধে প্রতি সন্মান দেখিয়ে অমি মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দিচ্ছি। আগামী ১৪ ফেব্রুয়ারি পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবো।
এ সময় উপস্থিত ছিলেন- উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহমেদ প্রদিপ, কেডিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান খাইরুল বাসার শিবলু, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, সাধারণ সম্পাদক আহসান হাবিব বকুর, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর মালেক মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুস শুকুর, বাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন ফরজ, হাসাদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপে চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস, সাধারণ সম্পাদক জসিম উদ্দীন জালাল, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান মাষ্টার, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সধারন সম্পাদক শেখ মইদুল ইসলাম মধু, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন ও রায়পুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ শাহ্ প্রমুখ।
চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর প্রধান অতিথির বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় এসে তলাবিহীন ঝুড়ি হিসাবে আখ্যায়িত বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন। বর্তমান সরকারের উন্নয়নে বাঁধা দিতে বিএনপি নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আগামী নির্বাচনে আমার স্নেহের জাহাঙ্গীর আলম শেখ হাসিনার মার্কা নৌকার প্রতি সম্মান জানিয়ে যে সিদ্ধান্ত নিয়েছেন। এ জন্য আমি তাকে ধন্যবাদ জানাই। দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দল দীর্ঘদিন ক্ষমতায় থাকায় দলীয় শৃঙ্খলা অমান্য করে অনেকেই ভোট যুদ্ধে নিজেরা নিজেরা কাঁদা ছোড়া ছুড়ি করে দলের ভাবমুর্তি যেমন নষ্ট করছিলেন ঠিক তেমনি দলীয় শৃঙ্খলা নষ্ট হচ্ছিলো। প্রধান মন্ত্রী শেখ হাসিনা দলের শৃঙ্খলা ফেরাতে শক্ত অবস্থান নিয়েছেন। তাই আগামী নির্বাচনে দলের প্রার্থীকে বিজয়ী করে পৌরসভার উন্নয়ন কাজ তরান্বিত করতে হবে।
জীবননগর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতিকের রফিকুল ইসলাম, বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতিকের শাহাজান কবির ও বাংলাদেশ ইসলামী আন্দোলনের খোকন মিয়া নির্বাচনী মাঠে রয়েছেন। এছাড়াও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে তিনটি ওয়ার্ডে ৯জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে ৪০জন প্রার্থী নির্বাচনী প্রচার-প্রচারনা চালাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT