বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গার  দর্শনায় ফেন্সিডিল-গাঁজা-ইয়াবা উদ্ধারঃ আটক-৪

ষ্টাফ  রিপোর্টার :
চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের  ভিন্ন ভিন্ন মাদক বিরোধী অভিযানে ৩৬ বোতল ফেন্সিডিল, ১ কেজি গাঁজা, ২৩ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা জেলার  পুলিশ সুপার  জাহিদুল ইসলাম’র দিকনির্দেশনায়, দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান’র নেতৃত্বে রবিবার (২৪ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টার সময় দর্শনা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এসআই আহম্মেদ বিশ্বাস,  এসআই হারুন-অর-রশিদ (পিপিএম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দর্শনা কেরুর আখের গেট সংলগ্ন স্থান থেকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ আসামী দর্শনা থানাধীন আজিমপুর গ্রামে মৃত আজাদ এর ছেলে নয়ন (২৬) কে আটক করে। পরবর্তীতে আর একটি মাদক বিরোধী অভিযানে ১ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করে ।
পুলিশ সূত্রে জানা গেছে,  রবিবার দুপুরের দিকে এসআই  মাহমুদুল, এএসআই শাহিন আলম,  এএসআই ইদ্রিস, এএসআই কুদ্দুস সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দর্শনা থানাধীন দক্ষিণ চাঁদপুর টু উজলপুর গামী পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় পারকৃষ্ণপুর- মদনা মাঝেরপাড়া’র মৃত শাহার আলির ছেলে ইরশাদ আলী (৩৫) ও একই গ্রামে মৃত নূর বক্স শাহ এর ছেলে মুনতাজ শাহ (৪০) কে আটক করে । আটককৃত আসামীদের কাজ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করে। সর্বশেষ মাদক বিরোধী অভিযানে ৩৬ বোতল ফেনসিডিলসহ ১ জনকে আটক করেছে দর্শনা থানা পুলিশ।
পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার রাত সাড়ে ১০ টার সময় এএসআই মহিউদ্দিন  সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দর্শনা থানাধীন সদাবরী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় দর্শনা থানাধীন সদাবরী গ্রামস্থ জনৈক হারুনের বাড়ির পাশে কাঁচা রাস্তার উপর থেকে আসামী দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর গ্রামে  মান্নান এর ছেলে ইকরামুল (২০) কে আটক করে পুলিশ। এবং আটককৃত আসামির নিকট থেকে ৩৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান কাজল বলেন আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি