বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

শিরোনাম
ঝিনাইদহ’র শৈলকূপা উপজেলা উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রচার তুঙ্গে থাকলেও মাঠে নেই ধানের শীষ ও আনারসের প্রার্থী জীবননগরে নিখোঁজের ৩ দিন পর আখক্ষেতে রক্তাক্ত গৃহবধুর লাশ উদ্ধার সন্তানকে নিয়ে বিতাড়িত স্ত্রী’র স্বামী-সংসার ফিরে পেতে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের হস্তক্ষেপ চান নাটোর গুরুদাসপুর থেকে ট্রাক ভর্তি চালের ক্ষুদ নিয়ে এনে বিক্রির অভিযোগে চুয়াডাঙ্গার সাগর আটক ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর অবদান চেপে রাখা যায়নি: প্রধানমন্ত্রী ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লালমনিরহাটে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা রেখে রক্তের গ্রুপ নিরূপণ” কর্মসূচি পালন যথাযথ মর্যাদায় দর্শনায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত চুয়াডাঙ্গায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা সভা-সাংস্কৃতিক-মঞ্চ নাটক অনুষ্ঠানে জেলা প্রশাসক মেয়েদের নামে জমি দিয়ে বাবা এখন বাড়ি ছাড়া

কারাগারে নারীসঙ্গ নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

কারাগারের ভেতরে নারী-সঙ্গের প্রমাণ মিললে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি তদন্তে গঠন করা হয়েছে তিন সদস্যের কমিটি। (২৩ জানুয়ারী) শনিবার টেলিফোনে এ কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

হলমার্কের মহাব্যবস্থাপক (জিএম) তুষার আহমদের সঙ্গে কারাগারের ভেতরে কারা কর্মকর্তার কক্ষে নারীসঙ্গের অভিযোগ ওঠে। ওই ঘটনার পরিপ্রেক্ষিতে গাজীপুরের কাশিমপুর কারাগারের ডেপুটি জেলারসহ তিন জনকে প্রত্যাহার করে কারা অধিদফতর।

প্রত্যাহার হওয়া কর্মকর্তাদের মধ্যে রয়েছেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর ডেপুটি জেলার মো. গোলাম সাকলাইন, সার্জেন্ট ইন্সট্রাক্টর আব্দুল বারী এবং সহকারী প্রধান কারারক্ষী মো. খলিলুর রহমান।

শুক্রবার (২২ জানুয়ারী) কাশিমপুর কারাগারের একটি সিসিটিভি ফুটেজ দেশের একটি বেসরকারী চ্যানেলে প্রকাশিত হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

ওই ফুটেজে দেখা গেছে, গত ৬ জানুয়ারি কারাগারের কর্মকর্তাদের অফিস এলাকায় তুষার আহমেদ ঘোরাফেরা করছেন। কিছুক্ষণ পরই বাইরে থেকে এক নারী সেখানে প্রবেশ করেন। তার পরনে ছিল বেগুনি রঙের সালোয়ার কামিজ। কারাগারের সিনিয়র জেল সুপার রত্না রায় ও ডেপুটি জেলার সাকলাইন এ সময় সেখানে ছিলেন।

ওই নারী দুপুর ১২টা ৫৫ মিনিটে কারাগারের কর্মকর্তাদের কক্ষ এলাকায় প্রবেশ করেন। সে সময় তার সঙ্গে দুই যুবক ছিল। ডেপুটি জেলার সাকলায়েন তাকে সেখানে রিসিভ করেন। ওই নারী সেখানে প্রবেশ করার পর অফিস থেকে বেরিয়ে যান ডেপুটি জেলার সাকলায়েন। এর অনুমানিক ১০ মিনিট পর কারাগারে বন্দি তুষার আহমদকে ওই অফিসে নিয়ে আসা হয়।

সূত্র: পূর্বপশ্চিমবিডি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT