রবিবার, ২৫ Jul ২০২১, ১০:৫২ অপরাহ্ন

দর্শনা থানার শ্রেষ্ঠ অফিসার এএসআই মহিউদ্দিনসহ ২ কনস্টেবলকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট প্রদান

হাফিজুর রহমান :

চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার শ্রেষ্ঠ অফিসার হিসেবে এএসআই মহিউদ্দিন এবং শ্রেষ্ঠ কনস্টেবল, খালেদ মাসুদ ও শ্রেষ্ঠ বেতার কনস্টেবল ইকরামুল হক কে কর্মস্পৃহা বৃদ্ধির জন্য ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট প্রদান করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রসেল। আজ (২১ জানুয়ারী) বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার সময় দর্শনা থানার শ্রেষ্ঠ অফিসার এ এস আই মহিউদ্দিনসহ দুই কনস্টেবলকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট তাহাদের হাতে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান, ইন্সপেক্টর (তদন্ত) শেখ মাহাবুবুর রহমান সহ দর্শনা থানার অন্যান্য অফিসার ফোর্স বৃন্দ।

দর্শনা থানাধীন এলাকাসমূহে মাদকবিরোধী অভিযানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন, ওয়ারেন্টভুক্ত আসামি তামিল, সামাজিক ও মানবিক কাজে অবদান রাখাসহ অন্যান্য কাজে বিশেষ অবদান রেখে পুলিশের সুনাম বৃদ্ধি করায় তাহাদের এই পুরস্কারে ভূষিত করা হয়।

দর্শনা থানার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ার অনুভূতি জানতে চাইলে এএসআই মহিউদ্দিন বলেন, আমি প্রথমেই শুকরিয়া আদায় করছি মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে। সেইসাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলার মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রসেল ও দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমানের প্রতি। যাদের সার্বিক নির্দেশনায় এবং থানার সকল সদস্যদের সহযোগিতায় আজ আমি আবারও দর্শনা থানার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হতে পেরেছি। আশা করছি সকলের সহযোগিতায় আমি সামনের দিনগুলোতে আরও ভালো কাজ করে বাংলাদেশ পুলিশের সুনাম বৃদ্ধি করতে পারবো।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT