বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৯:১২ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় মুজিববর্ষ সেভেন ওয়ান অফিসার্স ব্যাডমিন্টন টুর্ণমেন্টের উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার:

‘সু-স্বাস্থ্য-সুন্দর মন মানুষের বড় ধন! উভয় সম্পদ পেতে পারেন খেলে ব্যাডমিন্টন’ এই প্রতিপাদ্য বিষয়টিকে সামনে রেখে চুয়াডাঙ্গায় মুজিববর্ষ সেভেন ওয়ান অফিসার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা অফিসার্স ক্লাবের আয়োজনে এবং সেভেন ওয়ান এলইডি টিভি’র পৃষ্টপোষকতায় ডিসি অফিস ব্যাডমিন্টন গ্রাউন্ডে দুইদিন ব্যাপি এ খেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে  রোববার সন্ধা ৬ টায় ডিসি অফিস ব্যাডমিন্টন গ্রাউন্ডে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, করোনাকালীন সময় দেশের সব খেলাধুলা বন্ধা থাকার কারনে চুয়াডাঙ্গাতে তেমন কোন খেলার আয়োজন করা সম্ভব হয়নি। দেশের সবকিছু স্বাভাবিক হওয়ার কারনে আমরা ব্যাতিক্রমি খেলার আয়োজন করি। জেলার সকল সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হয়। খেলাধুলা করলে শরীর যেমন ভালো থাকে তেমনই মনের বিকাশ ঘটায়। আমরা মুজিবশতবর্ষ উপলক্ষে এ বছরই আরও বড় পরিশরে খেলার আয়োজন করা হবে। এ সময় তিনি জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি সোহেল আকরামকে আন্তরিক ধন্যবাদ জানান এরকম একটি আয়োজনের সবধরনের সহযোগীতা করার জন্য।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা ৬ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল খালেকুজ্জামান পিএসসি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার, সেভেন ওয়ান’র চেয়ারম্যান আব্দুল লতিফ খান যুবরাজ প্রখুখ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বেলুন উড়িয়ে খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন। নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাজিয়া আফরিন, চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর কামরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমানসহ জেলা প্রশাসন, সদর উপজেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার নের্তৃবৃন্দ।
নকআউট ভিত্তিতে জেলার মোট ২৪ টি সরকারি প্রতিষ্ঠান এ খেলায় অংশগ্রহন করছে। এ-বি গ্রুপে বিভক্ত করে ১ম রাউন্ড ও ২য় রাউন্ড মিলে গতকাল রোববার বিকেল ৪ টা থেকে রাত পর্যন্ত মোট ১৮ টি খেলা অনুষ্ঠিত হয়। আজ সোমবার কোয়ার্টার ফাইনাল, সেমি ফাইনাল ও ফাইনাল খেলা এবং সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT