রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

শিরোনাম
বিপুল ভোটে শৈলকুপায় নৌকা প্রার্থীর বিজয় ঝিনাইদহ হরিণাকুন্ডু পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিরগণের দায়িক্ত হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠিত  ঝিনাইদহ কালীগঞ্জে প্রার্থীর সমর্থনে বোতলে মোড়ানো শরীর -অবশেষে সাজা ঝিনাইদহ হরিণাকুণ্ডুতে বাল্যবিয়ে দেওয়ার দায়ে কনের সম্পর্কে দাদা ও চাচাকে ৬ মাসের কারাদণ্ড ঝিনাইদহে মোটরসাইকেলের ধাক্কায় রেস্টুরেন্ট ব্যবসায়ী নিহত মেহেরপুর গাংনীর বামন্দী হৃদয় ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সবই ভূয়া পুলিশ সদস্যদের মোবাইল ফোন ব্যবহারে কঠোর নির্দেশনা বাংলাদেশে চলতি বছরেই চালু হবে ফাইভ-জি ডিজিটাল বাংলাদেশ যখন গড়েছি, নিরাপত্তা দেওয়াও আমাদের দায়িত্ব- প্রধানমন্ত্রী দেশেই তৈরী হবে সাপের বিষরোধক, গবেষণা চলছে রাজশাহীর পবায়

চুয়াডাঙ্গার দর্শনায় শান্ত আবাসিক হোটেল থেকে ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

দর্শনা বাসস্ট্যান্ডের শান্ত আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে পুলিশ। এ অভিযানে ১০১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ বিপুল ও নাসরিন নামের স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তারা চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার কাশিপুর গ্রামের মৃত কাবাতুল্লা বিশ্বাসের মেয়ে নাসরিন খাতুন (৩০) ও পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার রহিমপুর গ্রামের বিপুল হোসেন (৩৪)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান কাজলের নের্তৃত্বে  শনিবার (১৬ জানুয়ারী) দিনগত রাত পৌনে ১২টার দিকে থানার এসআই সাইফুল ইসলাম ও এএসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন দর্শনা বাসস্ট্যান্ড শান্ত আবাসিক হোটেলে। এসময় হোটেলের ৩০৬নং কক্ষের একটি রুমে অভিযান চালিয়ে রুমে থাকা বিপুল ও নাসরিন নামের দু’জনের কাছ থেকে ১০১পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী তাদের পরিচয়ে জানায় তারা দু’জন স্বামী-স্ত্রী। তাদের বাড়ী চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার কাশিপুর গ্রামের মৃত কাবাতুল্লা বিশ্বাসের মেয়ে নাসরিন খাতুন (৩০) ও পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার রহিমপুর গ্রামের বিপুল হোসেন (৩৪)। পুলিশ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT