শুক্রবার, ১৪ মে ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

শিরোনাম
ঝড়-বৃষ্টিতে ম্লান হতে পারে ঈদ আনন্দ ঈদ উদযাপন যেন সংক্রমণ বাড়ার উপলক্ষ না হয়: প্রধানমন্ত্রী মেহেরপুরের গাংনীতে মাংসের দােকান উচ্ছেদ করলেন মেয়র আহম্মেদ আলী ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন গাংনীতে দােকানদারের হামলায় বাবা-মেয়ে আহত ঝিনাইদহের কোটচাঁদপুরে বজ্রপাতে গৃহবধু শেফালীর মৃত্যু কুষ্টিয়া মিরপুর থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার খাইরুল আলম মুজিবনগরে সিডিপি‘র স্পান্সার শিশুদের মধ্যে খাদ্য সামগ্রী উপহার প্রদান গাংনীতে খাদ্য অনপোযুগী পঁচা চাল নিয়ে চালবাজি, মােটরশ্রমিকদের তােপের মুখে চাল বিতরণ বন্ধ চুয়াডাঙ্গায় ২১ বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান

চুয়াডাঙ্গা পুলিশ লাইনে মাস্টার প্যারেড, মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার :

চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার ফোর্সদের মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার( ১৭ জানুয়ারী) সকাল ৯ টার সময় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে উক্ত মাষ্টার প্যারেডের অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম মহোদয়। এ সময় পুলিশ সুপার মহোদয় প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।

পুলিশ লাইন ড্রিলশেডে সকাল সাড়ে ১০ টার সময় জানুয়ারি/২০২১ মাসের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার মহোদয় উক্ত কল্যাণ সভায় অংশগ্রহণকারী সকল অফিসারদের সুবিধা অসুবিধার কথা মনোযোগ সহকারে শোনেন।পূর্ববর্তী কল্যাণ সভায় উপস্থাপিত অসুবিধা সমাধান সহ সার্বিক বিষয়ে ব্যাপক আলোচনা করেন।

এ সময় পুলিশ সুপার মহোদয় পুলিশ সদস্যদের পেশাদারিত্ব, কাজের মান ও পরিমাণ বিবেচনায় ১৩জনকে ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করেন এবং কাজের মান ও পরিমাপ বিবেচনায় সন্তোষজনক না হওয়ায় ১২জনকে তিরস্কার প্রদান করেন।

দ্রুত পুলিশের সেবা জনসাধারণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে সরোজগঞ্জ পুলিশ ক্যাম্পে একটি পুলিশ পিকআপভ্যান সরবরাহ করেন এবং অস্ত্র-গুলি ও প্রয়োজনীয় মালামাল রাখার জন্য ক্যাম্পসমূহে চাহিদার প্রেক্ষিতে স্টিলের আলমারি সরবরাহ করেন।

পুলিশ অফিস কনফারেন্স রুমের বেলা ১২ টার সময় ডিসেম্বর/২০২০ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রত্যেক থানার অফিসার ইনচার্জদের থানাধীন এলাকায় বঙ্গবন্ধুর ভাস্কর্য পাহারা, ওয়ারেন্ট তামিল, রাত্রিকালীন ডিউটি ও আইন-শৃংখলা রক্ষা এবং আসন্ন দর্শনা ও জীবননগর পৌরসভা নির্বাচনে অপ্রীতিকর ঘটনা রোধকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করেন। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT