মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:২৯ অপরাহ্ন

শিরোনাম
ঝিনাইদহ কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ডে পরিত্যাক্ত অবস্থায় পাবলিক টয়লেট, জনদূর্ভোগ সৃষ্টি চুয়াডাঙ্গায় ভুট্টা চুরির অভিযোগে শিশু মেয়েকে এলোপাতাড়ী মারধরের অভিযোগ বাবুর বিরুদ্ধে ঝিনাইদহের বাজার গোপালপুরে মাদ্রাসা শিক্ষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার মেহেরপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত মেহেরপুরে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কারাগারে কোটচাঁদপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ গাংনীতে গাঁজাসহ আটক-১ মেহেরপুরের গাংনীতে জাতীয় বীমা দিবস পালিত ঝিনাইদহের কালীগঞ্জে বাবার কাছে ড্রাইভিং শিখতে গিয়ে প্রাণ গেল ছেলের গাংনীতে বিষ প্রয়োগ করে কৃষকের জমির সরিষা ফসল নষ্ট করার অভিযোগ

সৌন্দর্য ধরে রাখতে প্রতিদিন কুকুরের মূত্রপান তরুণীর

স্বাস্থ্য আর সৌন্দর্য বজায় রাখতে চেষ্টার কমতি থাকে না অনেকের। কেউ ব্যবহার করেন নানা ওষুধ, কেউবা ব্যয়াম করে ঘাম ঝরান প্রতিদিন। এছাড়াও কেউ কেউ আরো বিচিত্র উপায় অবলম্বন করেন। আর আমাদের পাশের দেশ ভারতে তো রয়েছে গোমূত্র পানের চলে। কিন্তু কুকুরের মূত্রপানের কথা ভেবেছেন কখনো! শুনেই গা গুলিয়ে আসলেও বাস্তবে এটাই হচ্ছে। লিনা নামে এক মার্কিন তরুণী নিজের সৌন্দর্য ধরে রাখতে নিয়মিত নিজের পোষা কুকুরের মূত্রপান শুরু করেছেন। খবর ডেইলি মেইলের।

ত্বক ঠিক রাখতে কুকুরের মূত্রকে প্রিয় পথ্য মনে করেন লিনা নামের এই তরুণী। এতে নাকি তার স্বাস্থ্য ভালো থাকে। তার মতে, অনেকেই তার সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে যান। ত্বকের রহস্য জানতে চান। কিন্তু যখনই রহস্য প্রকাশ করেন সবাই নাক সিঁটকাতে থাকেন।

এই মার্কিন তরুণীর ভাষায়, আগে তার ত্বক মোটেও ভালো ছিল না। তৈলাক্তভাব থাকত। ব্রণের সমস্যায় ভুগতেন তিনি। এক বন্ধু তাকে সেই সময় কুকুরের মূত্রপানের পরামর্শ দেন। শুরুতে সমস্যা হলেও ধীরে ধীরে এটিকে অভ্যাসে পরিণত করেন লিনা।

তরুণীর দাবি, মূত্রতে প্রচুর পরিমাণে ভিটামিন এ, বি ও ক্যালসিয়াম রয়েছে। মূত্রপান করার ফলে তার মুখের ব্রণ সমস্যাও দূর হয়েছে। এতে ক্যানসারের মতো দূরারোগ্য ব্যধিও প্রতিরোধ সম্ভব বলে তার বিশ্বাস।

যদিও পৃথিবীর বিভিন্ন দেশে ইউরোপ্যাথির প্রচলন রয়েছে। তবে বার্মিংহামের বিএমআই প্রায়রি হাসপাতালের কনসালটেন্ট ইউরোলজিস্ট জাকি আলমাল্লাহ্র মতে, মূত্র একটি বর্জ্য পদার্থ। তার যদি অতই গুণ থাকবে, তা হলে শরীর কেন তাকে ত্যাগ করবে?

সূত্র: পূর্বপশ্চিমবিডি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT