রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন

কিশোরকে আকৃষ্ট করতে ১৬ বছর বয়সী মেয়ের নগ্ন ছবি পাঠাতেন মা

১৬ বছর বয়সী নিজের মেয়ের নগ্ন ছবি এক কিশোরকে পাঠাত মা। সেই ছবি দেখিয়ে উত্তেজিত করার চেষ্টা করা হতো কিশোরকে। কিন্তু শেষ পর্যন্ত সব ধরা পড়ে যাওয়ায় ৩৫ বছরের জেল হলো আমেরিকার ফিলাডেলফিয়ার বাসিন্দা লিন্ডা পাওলিনির (৪৫) নামের ওই অভিযুক্ত মায়ের।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, অভিযুক্ত ওই নারী নিজের মেয়ের ছবি পাঠিয়ে বোঝাতে চেয়েছিলেন, কিশোরের প্রতি তার আকর্ষণ আছে। কিন্তু পাওলিনির মেয়ে ব্যাপারটি বুঝতে পারেননি। পাওলিনি ওই কিশোরকে আকৃষ্ট করতে ও নিজের ফায়দা লুটতে নানাবিধ ফন্দি আটেন। এমনকি মিথ্যা আত্মহত্যার ভয়ও দেখান। যার জেরে ওই কিশোরও নিজের আপত্তিকর ছবি-ভিডিও পাঠাতে বাধ্য হন।

এঘটনার তদন্ত শেষে শিশু পর্নোগ্রাফির দায়ে যুক্তরাষ্ট্রের আদালত অভিযুক্ত পাওলিনিকে ৩৫ বছরের কারাদণ্ড দেন ও ১৫ হাজার ডলার জরিমানা করেন। রায় শেষে বিচারক বলেন বলেছেন, খুব ঠাণ্ডা মাথায় জঘন্য অপরাধ করেছেন ওই নারী।

তবে তদন্তকারী পুলিশ কর্মকর্তারা বলছেন, মানসিকভাবে অসুস্থ লিন্ডা পাওলিনি। সে কারণে তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন। ওই কিশোর ছাড়াও আরো দু’জনের সঙ্গে তিনি একইভাবে মেসেজ দেওয়া নেওয়া করতেন।

সূত্র: পূর্বপশ্চিমবিডি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি