বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:১১ অপরাহ্ন

শিরোনাম
ঝিনাইদহের কোটচাঁদপুরে বজ্রপাতে গৃহবধু শেফালীর মৃত্যু কুষ্টিয়া মিরপুর থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার খাইরুল আলম মুজিবনগরে সিডিপি‘র স্পান্সার শিশুদের মধ্যে খাদ্য সামগ্রী উপহার প্রদান গাংনীতে খাদ্য অনপোযুগী পঁচা চাল নিয়ে চালবাজি, মােটরশ্রমিকদের তােপের মুখে চাল বিতরণ বন্ধ চুয়াডাঙ্গায় ২১ বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান ঝিনাইদহের মহেশপুর সীমান্তে অবৈধভাবে প্রবেশের দায়ে দালালসহ আটক-২৮ ঝিনাইদহের মহেশপুরে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন এমপি চঞ্চল কালীগঞ্জে মসজিদের ইমামদের আর্থিক অনুদান প্রদান ডিজিটাল বাংলাদেশের নাগরিক সেবায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি চুয়াডাঙ্গায় আলমসাধুর ধাক্কায় ৪ বছরের শিশুর মৃত্যু

গাংনীতে পৌর নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আ’লীগ নেতা খোকন দেওয়ান আহত

গাংনী থেকে ফিরে, কামাল হোসেন খান:

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আওয়ালীগ নেতা আব্দুল খালেক ওরফে খোকন দেওয়ান (৫৭) গুরুতরভাবে আহত হয়েছেন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গাংনী ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তবে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।
বুধবার দিবাগত রাত পৌনে ৯টার দিকে হামলার ঘটনা ঘটে।
আহত খোকন দেওয়ান গাংনী পৌর এলাকার (৭ নং ওয়ার্ড) ভিটাপাড়ার মৃত রমজান আলীর দেওয়ানের ছেলে ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি।
এ দিকে খোকন দেওয়ানের লোকজন প্রতিপক্ষ ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মকছেদ আলীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেছে বলে পাল্টা অভিযোগ করেন।
আহত খোকন দেওয়ানের ছেলে মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম সোবহান জানান,আমার বাবা গাংনী সিদ্দিকীয়া সিনিয়র মাদ্রাসার সামনে দিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় মাদ্রাসার সামনে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথর্ী মকছেদ আলীর নির্বাচনী ক্যাম্পে তার কর্মী-সমর্থকরা বসে নৌকা মার্কার কথা বলে উপহাস করছিলেন। বাবা বিষয়টি শুনতে পেয়ে প্রতিবাদ করতে যান। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে কাউন্সিলর প্রার্থী মকছেদ আলী ও তার লোকজন লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতভাবে আহত করেন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে গাংনী থানা পুলিশের একাধিকদল।
হামলার শিকার খোকন দেওয়ানকে তাৎক্ষনিকভাবে দেখতে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ছুটি আসেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেকসহ দলের অন্যান্য নেতা-কমর্ীবৃন্দ।
এদিকে কাউন্সিলর প্রার্থী মকছেদ আলী পাল্টা অভিযোগ করে বলেন,খোকন দেওয়ান ও তার ছেলে আরিফুল ইসলাম সোবহানসহ বেশ কয়েকজন আমার নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর করেন। এসময় আমার নির্বাচনী কর্মী মাজেদ ও মুকুলকে পিটিয়ে আহত করেন।
আমার কােন লােকজন নৌকার বিরুদ্ধে কথা বলেনি।
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান জানান হামলার ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT