শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গা সদর উপজেলা লোকমোর্চার কমিটি গঠনঃ মানিক আকবর সভাপতি, পারভীন লাইলা সম্পাদক

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা সদর উপজেলা লোকমোর্চার কমিটি গঠন করা হয়েছে।  মঙ্গলবার বিকেলে চুয়াডাঙ্গার ওয়েভ ট্রেনিং সেন্টারে আলোচনাসভা শেষে অ্যাডভেকেট মানিক আকবরকে সভাপতি ও পারভীন লাইলা মালিককে সাধারণ সম্পাদক পুননির্বাচিত করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা লোকমোর্চার সভাপতি অ্যাডভোকেট মানিক আকবর। প্রধান অতিথি ছিলেন- জেলা লোকমোর্চার সভাপতি অ্যাডভোকেট আলমগীর হোসেন। অতিথি ছিলেন জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক শাহ আলম সনি, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বেলাল হোসেন, তানজিলা মিনি, শাহ আলম মন্টু ও আবুল কালাম আজাদ।
সভায় লোকমোর্চার জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিট কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নতুন ঘোষিত কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার, নাবিলা ছন্দা, শাহিনা খাতুন ও শরিফুল আলম বিলাস, যুগ্ম সম্পাদক আশরাফ বিশ্বাস মিল্টু ও ইসলাম রকিব, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল কাদির, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেরাব্বিন সানভি, প্রচার সম্পাদক মীর রাহাতুল্লাহ, দপ্তর সম্পাদক নাসির উদ্দিন জোয়ার্দ্দার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজির আহম্মেদ, পরিবেশ সম্পাদক জামান আখতার ও আইন সম্পাদক অ্যাডভোকেট নাসিম উদ্দিন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ওয়েভ ফাউণ্ডেশনের উপ-সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ ও জেলা লোকমোর্চার সচিব কানিজ সুলতানা। সার্বিক সহযোগিতায় ছিলেন ওয়েভ ফাউণ্ডেশনের প্রোগ্রাম অফিসার ফরহাদ হোসেন ও আবু বক্কর।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT