শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
নায়িকা বুবলীকে হত্যাচেষ্টা, অল্পের জন্য রক্ষা মুশতাকের মৃত্যুর প্রতিবাদ মিছিলে পুলিশের লাঠিপেটা, আহত ১৫ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী সুখবর জানাতে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ডিজিটাল নিরাপত্তা আইন সবার নিরাপত্তার জন্য: তথ্যমন্ত্রী দামুড়হুদার দেউলী গ্রামের প্রফেসারপাড়ায় মসজিদ’র নির্মাণ কাজ উদ্বোধন মেহেরপুর কালাচাঁদপুরে মুন্সী মেহেরুল্লাহ (রহ,,)বাৎসরিক ওরস অনুষ্ঠিত দামুড়হুদার মুক্তারপুর যুব সমাজ ক্রিকেট টুর্ণামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণ  মুজিবনগর আনন্দবাস গ্রামের ৮নং ওয়ার্ডে কর্মী সমাবেশ ‘ঝিনাইদহে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার’ উদ্বোধন

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুদকে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের পক্ষ থেকে সংবর্ধনা

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার কৃতি সন্তান মোস্তাফিজুর রহমান মাসুদ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে নির্বাচিত হওয়ায় চুয়াডাঙ্গা জেলা যুবলীগের পক্ষ থেকে সংবর্ধণা প্রদান করা হয়েছে। সোমবার বেলা ৪ টায় চুয়াডাঙ্গা শ্রীমন্ত টাউন হলে জাকজমক আয়োজনের মধ্যদিয়ে তাকে সংবর্ধণা প্রদান করা হয়। এর আগে মোস্তাফিজুর রহমান মাসুদের বহনকরা গাড়ি চুয়াডাঙ্গা শহরের অদুরে ঘোড়ামারা ব্রীগের নিকট পৌছালে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের নেতাকর্মীরা তাকে বরণ করে নেয়। চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারের নেতুত্বে মোটরসাইকেল সোভাযাত্রা নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শ্রীমন্ত টাউন হলে এস সমাপ্তি হয়। পরে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আয়োজনে শ্রীমন্ত টাউন হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতে যুবলীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সদস্য মোস্তাফিজুর রহমান মাসুদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়। চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সদস্য মোস্তাফিজুর রহমান মাসুদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের পূর্বের কমিটির থেকে বর্তমান কমিটি অনেক সু-সংগঠিত। চুয়াডাঙ্গা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারসহ যেসব নেতাকর্মীরা আছেন তাদের সবরকম দলীয় কার্যকলাপে কেন্দ্রীয় কমিটি খুশি। প্রধান অতিথি মোস্তাফিজুর রহমান মাসুদ তার বক্তব্যে আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে যুবলীগকে আরও সু-সংগঠিত ভাবে কাজ করতে হবে।
আলোচনা সভায় সভাপতির বক্তব্যে জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার তার বক্তব্যে বলেন, যুবলীগের হাতকে আরও শক্তিশালি করতে জেলাসহ সকল ইউনিয়নের নেতাকর্মীদের একত্রিত হয়ে কাজ করতে হবে। আমাদের চুয়াডাঙ্গা জেলা যুবলীগকে দমানোর জন্য আমাদের উপর মামলা দেয়াসহ জেল খাটানো হয়েছে। কেন আমাদের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা করা হবে। মিথ্যা অপরাধে কেনইবা আমাদের জেল খাটতে হবে।আমরা একই দল করি। আমরা সবাই নৈকার লোক। মামলা দিয়ে চুয়াডাঙ্গা জেলা লীগকে দমিয়ে রাখা যাবেনা।
জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লুর সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শামসুদ্দোহা মল্লিক হাসু, জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপু, অ্যাড. তসলিম উদ্দিন ফিরোজ, সাজেদুল ইসলাম লাভলু, শরীফ হোসেন দুদু, আলমগীর আজম খোকা, চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম পারভেজ সজল, আলমযাঙ্গা উপজেলা যুবলীগের আহ্বায়ক সোনাহার মন্ডল প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সদস্য আবুবক্কর সিদ্দিক আরিফ, আজাদ আলী, যুবলীগ নেতা পিরু মিয়া, মাসুদুর রহমান মাসুম, আল ইমরান শুভ, শেখ সাহি, বিপ্লব হোসেন, টুটুল, জুয়েল, পলেন, রামিম হাসান শৈকত, সুইট, লোকমান, দিপু, জাকির, সুমন, ইমরানসহ চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা উপজেলার সকল ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদকসহ যুবলীগের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT