বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১০:১২ অপরাহ্ন

নারী গ্রাহককে যৌন হয়রানি ও বাড়িতে হামলার ঘটনায় অগ্রণী ব্যাংক ব্যবস্থাপকের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় সাধারন ডায়েরী

আনোয়ার হোসেন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি,

ঝিনাইদহের কালিগঞ্জের অগ্রণী ব্যাংক ব্যবস্থাপকের যৌন কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মহিলাকে উক্তক্ত্য করাসহ প্রাননাশের হুমকি ও ঘড়বাড়িতে হামলার ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করেছেন ভুক্তভোগী আড়পাড়া গ্রামের অলোকা রানী অধিকারি। বিগত সালে ভুক্তভোগী মহিলাকে ব্যাংকের সিড়িতে ডেকে নিয়ে কু প্রস্তাব দেন এবং কুপ্রস্তাাবে রাজি না হওয়ায় পথে ঘাটে উত্যক্ত করতে থাকেন। এরই প্রেক্ষিতে ভুক্তভোগী মহিলা এ অবস্থা থেকে পরিত্রানের জন্য ব্যাংটির ব্যবস্থাপনা পরিচালক বরাবর অভিযোগ দায়ের করলে আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন কালিগঞ্জের অগ্রণী ব্যাংক ব্যবস্থাপক নাজমুস সাদাত। তিনি এবং অগ্রনী ব্যাংক অফিসার সমিতি ঝিনাইদহের সাধারন সম্পাদক বিশ্বজিত কুমার সাহাসহ অজ্ঞাতনামা কয়েকজন কালিগঞ্জ বাসস্ট্যান্ডে ভুক্তভোগীকে দাড় করিয়ে অশ্লীল গালিগালাজ করেন এবং ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকি দেন। এতে ভীত হয়ে ভুক্তভোগী মহিলা বিধবা অলোকা রানী অধিকারী তার পিতার বাড়ি মাগুরার শত্রæজিত পরে চলে যান।
কিছুদিন আগে পরিস্তিতি স্বাভাবিক হয়েছে মনে করে তিনি পুনরায় স্বামীর ভিটেয় আসলে আবার তার উপর ম্যানেজার নাজমুস সাদাতের অনুসারীরা উৎপাত শুরু করেন।
গত ০৭ জানুয়ারী সকাল আট ঘটিকায় ব্যস্হাপক নাজমুস সাদাতের কয়েকজন অনুসারী বিধবা অলোকা রানীর বাড়িতে অকস্মাৎ হামলা চালায়,জানালা-দরজায় লাথি মারেন এবং জানালা ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করেন।
আশপাশের লোকজন চলে আসায় হামলাকারীরা চলে যেতে যেতে হুমকি দেন রাতের বেলায় তাকে দেখে নেওয়ার।এরই প্রেক্ষিতে ভুক্তভোগী মহিলা তার নিজের জীবন এবং তার বসতবাড়ির নিরাপত্তায় গত ০৭/০১/২০২১ তারিখে কালিগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেছেন,যাহা কালিগঞ্জ থানার এস আই আবুল খায়ের তদন্তের দায়িত্বে আছেন।
এ বিয়য়ে অগ্রনী ব্যাংক অফিসার সমিতির সাধারন সম্পাদক বিশ্বজিত কুমার সাহা বলেন,
আমি তাকে চিনিও না এবং আগে কখনো দেখিও নাই। তাই তাকে গালিগালাজ এবং ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়ার প্রশ্নই ওঠেনা।

লিখিত ডায়েরী

লিখিত ডায়েরী

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT