সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ার কুমারখালীতে হাত-পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার গাংনীতে এক কৃষককে ফাঁসানোর অভিযোগ আজ ১৭ এপ্রিল মুজিবনগর দিবস ॥ সীমিত পরিসরে পালনের প্রস্তুতি উপজেলা ভাইসচেয়ারম্যান টুপি সহিদুলের কিল-ঘুষিতে বৃদ্ধ ইস্রাফিল নিহত জুয়ার আসর থেকে নগদ টাকা-জুয়াখেলার সরঞ্জামসহ গ্রেফতার-২ বেগমপুরের হরিশপুর সড়কের গাছ চুরিকালে চোর পাকড়াও দামুড়হুদার ডুগডুগী কাঁচাবাজার তদারকী করলেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ সবজি ভ্যান কার্যক্রমের উদ্বোধন গাংনীর কাজীপুরে অগ্নিকাণ্ডে ৪টি বসতবাড়ী ভস্মীভূত ॥ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি ঝিনাইদহের গণিত-পদার্থ বিজ্ঞানের এক সময়ের মেধাবী ছাত্রের দিন কাটে পথে পথে

দর্শনায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

স্টাফ রিপোর্টার :

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনায় সড়ক দুর্ঘটনায় নজির হোসেন (৭০) নামে একজনের মৃত্যু হয়েছে। নজির হোসেন দর্শনা পরানপুর গ্রামের মৃত মোবারক মন্ডলের ছেলে ও সাংবাদিক আওয়াল হোসেনের বড় ভাই। শনিবার রাত সাড়ে ৮টার দিকে দর্শনা মা ও শিশু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশীরা জানায়, দর্শনা মা ও শিশু হাসপাতালের সামনে দর্শনা কেরুজ একটি আখবোঝাই ট্রাক্টর দাঁড়িয়ে ছিল। নজির হোসেন দামুড়হুদা থেকে সিএনজিযোগে বাড়ি ফেরার পথে চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কের দর্শনা মা ও শিশু হাসপাতালের সামনে পৌঁছালে চুয়াডাঙ্গা অভিমুখে যাওয়া একটি ট্রাকের আলোয় সিএনজিচালক কিছু দেখতে না পেয়ে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের সাথে ধাক্কা দিলে সিএনজির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে সামনের সিটে বসা নজির হোসেন ঘটনাস্থলেই মারা যায়।

দর্শনা থানার ওসি মাহাবুবুর রহমান কাজল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT