বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালে কনসালট্যান্ট হিসেবে যোগদান করলেন ডা. আব্দুল হালিম

ষ্টাফ রিপোর্টার:

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিট পরিচালিত চক্ষু হাসপাতালে কনসালট্যান্ট হিসেবে ডা. আব্দুল হালিম (এফসিপিএস-এমএস-ফ্যাকো সার্জন) যোগদান করায় ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।  শনিবার থেকে রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালে তিনি রোগী দেখা শুরু করেছেন।
এসময় রেডক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাড. সোহরাব হোসেন, সেক্রেটারী শহিদুল ইসলাম শাহান, কার্যনির্বাহী সদস্য অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. এমএম শাহজাাহান মুকুল ও আসাদুজ্জামান কবীর উপস্থিত ছিলেন।
চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট সোসাইটি পরিচালিত চক্ষু হাসপাতালটি প্রতিষ্ঠার পর থেকেই চক্ষু সেবায় অবদান রেখে চলেছে। হাসপাতালে আউটডোরে রোগী দেখার পাশাপাশি চোখের ছানি অপারেশন করা হয়। বেসরকারী ব্যাংক, বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের অনুদানের টাকায় গরীব ও অসহায় মানুষের বিনামূল্যে চক্ষু অপারেশন করা হয়ে থাকে। চক্ষু কনসালট্যান্টের পাশাপাশি একজন মেডিকেল অফিসার ডা.তামান্নাজ তাসনিম ও অপথালমিক প্যারামেডিক্স ইউনুস আলী রোগীদের সেবা দিচ্ছেন। ইতিমধ্যে সুইচ রেডক্রিসেন্টের অর্থায়নে চিকিৎসার জন্য অত্যাধুনকি তিনটি মেশিন সংযোজন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি