মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪২ অপরাহ্ন

শিরোনাম
মেহেরপুর জেলা ছাত্রদলের প্রতিকী অনশন পালন মেহেরপুরে গাঁজা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার,আটক-১ সিআইপি নির্বাচিত হলেন দিলীপ কুমার আগরওয়ালা জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন এসএসসি-২০১৩ ও এইচএসসি-২০১৫ ব্যাচের পুনর্মিলনী ১১ ফেব্রুয়ারি: চলছে রেজিস্ট্রেশন মেহেরপুরের গাংনীতে ১২ কেজি গাঁজাসহ আটক-৩ চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় আলমসাধুর ১ যাত্রী নিহত: আহত-৯

স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় স্যালোইঞ্জিন চালিত অবৈধ যান আলমসাধুতে থাকা জোহর আলী নামের ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৯ জন।  শনিবার বেলা ৩ টার দিকে চুয়াডাঙ্গা শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জোহর আলী (৪২) চুয়াডাঙ্গা সদর উপজেলার জালশুকা গ্রামের বাচাল আলীর ছেলে। আহতরা হলেন, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার লক্ষীপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে জয়নাল আবেদিন (৩৫), চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের জালশুকা গ্রামের ববোল আলীর ছেলে তৈয়ব আলী (৪০), একই গ্রামের মৃত আততাব আলীর ছেলে জাব্বারুল (৩৮), নাসিরের মেয়ে সাবিনা ইয়াসমিন (১০), মজিদের ছেলে বাবলু (৩২), মৃত. আইজউদ্দীনের ছেলে আবুল কালাম আজাদ (৪৬), মৃত সুরত আলীর ছেলে সুবহান আলী (৫০), তোফান আলীর ছেলে আজম (৩৫) ও সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের লোকমানের স্ত্রী রহিমা বানু (৪৬)। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বেলা ৩ টার দিকে ঝিনাইদহ বাস্ট্যান্ডের নিকট ইঞ্জিন চালিত অবৈধ যান আলমসাধুকে পিছন দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দেয়। এতে আলমসাধুতে থাকা ১০ জন গুরুতর আহত হয়। ট্রাকটি পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়।
আহতরা বলেন, শনিবার বিকেলে চুয়াডাঙ্গা সদর উপজেলার আকুলদিয়া ইউনিয়নের ভালাইপুর গ্রামের সিটি ইটভাটা থেকে কাজ শেষে ১০ জন শ্রমিক আলমসাধু যোগে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে ঝিনাইদহ বাস্ট্যান্ডের নিকট পৌছালে পিছন থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়।
এদিকে, আহতদের মধ্যে জোহর আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরিবারের সদস্যরা জোহর আলীকে দ্রুত রাজশাহী নেয়ার ব্যবস্থা করেন। রাজশাহী নেয়ার পথে জোহর আলীর মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, ঝিনাইদহ বাস্ট্যান্ডের নিকট একটি দ্রুতগামী ট্রাক ধাক্কায় ইঞ্জিন চালিত অবৈধ যান আলমসাধুর দশজন যাত্রী আহত হয়েছে। জোহর আলী নামের একজনকে উন্নত চিকিৎসার জন্য বাইরে রেফার্ড করেছেন চিকিৎসক। সেখানে নেয়র পথে তার মৃত্যু হয়। ট্রাকটি ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও আমরা ট্রাক চালক ও মালিককে সনাক্ত করেছি। অভিযোগ পেলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো বলে জানান তিনি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি